হোমবলিউড

Rishi Kapoor: ক্যান্সারকে হারিয়ে বাড়ি ফিরলেন ঋষি, প্রায় এক বছর পর

অবশেষে পূরণ হল ঋষি কাপুরের (Rishi Kapoor) ইচ্ছে। ১১ মাস ১১ দিন পরে সম্পূর্ণ সুস্থ হয়ে (cancer-free) মঙ্গলবার সকালে মুম্বই (Mumbai airport) ছুঁলেন সস্ত্রীক ঋষি।

  | September 10, 2019 13:08 IST (নয়া দিল্লি)
Rishi Kapoor Returns Home

সুস্থ হয়ে বাড়ির পথে

Highlights

  • মুম্বই এয়ারপোর্টে ঋষি-নীতু কাপুর
  • নিউ ইয়র্কে ক্যান্সারের চিকিৎসায় গেছিলেন ঋষি
  • সঙ্গে ছিলেন নীতু সিং

অনেকদিন ধরেই বাড়ির জন্য, মুম্বইয়ের জন্য বড্ড মন কেমন করছিল ঋষি কাপুরের। প্রায় একবছর তিনি বাড়িছাড়া। নিউ ইয়র্কে মারণ রোগ ক্যান্সারের সঙ্গে লড়াই চালিয়েছেন। আর বারবার বাড়ি ফেরার আবদার জানিয়েছেন। ছেলের বিয়ে দিতে হবে। সেই চিন্তাও মাথায় ঘুরেছে সারাক্ষণ। অবশেষে পূরণ হল ঋষি কাপুরের (Rishi Kapoor) ইচ্ছে। ১১ মাস ১১ দিন পরে সম্পূর্ণ সুস্থ হয়ে (cancer-free) মঙ্গলবার সকালে মুম্বই (Mumbai airport) ছুঁলেন সস্ত্রীক ঋষি। এবং দেখিয়ে দিলেন ৬৭ বছরের অভিনেতা, মন থেকে চাইলে এভাবেও ফিরে আসা যায়।  

জুতোর দাম ২৭ লক্ষ টাকা! দেখে ঘাবড়ে গেলেন ঋষি কাপুরও....

নিজের শহরে পা রেখেই টুইটে সবাইকে ধন্যবাদ জানান ঋষি। বলেন, ১১ মাস ১১ দিন পরে ঘরের পথে। পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। নতুন জীবন ফিরে পেলাম ঈশ্বরের কৃপায়। এতদিন ঋষি-নীতুর সঙ্গে ছিলেন ছেলে রণবীর কাপুর। দিন কয়েক হল তিনি ফিরেছেন কাজের দুনিয়ায়। মেয়ে ঋদ্ধিমাও বারেবারে উড়ে গেছেন নিউ ইয়র্কে। থেকেছেন মা-বাবার পাশে। এছাড়া, মুম্বইয়ের প্রায় সমস্ত তারকা দেখা করে এসেছেন কাপুর দম্পতির সঙ্গে।

দেখুন ঋষির টুইট:



এয়ারপোর্টে সস্ত্রীক ঋষি:

at3tb3eo


পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি ঋষি-নীতু

p5gt6bdo


যুদ্ধজয়ের পর হাসিমুখে

9mn6hpr


সবাইকে হাত নেড়ে পাশে থাকার জন্য অভিন্দন জানান ঋষি

সোমবার রাতে অনুপম খের টুইটে জীবনযুদ্ধে জিতে বাড়ি ফেরার জন্য অভিনন্দন জানান কাপুর দম্পতিকে। বলেন, তিনি মুম্বই থাকলে অবশ্যই দেখা করতেন। কাজের জন্য এখন তিনি নিউ ইয়র্কে রয়েছেন। খুব মিস করেন ঋষি-নীতুকে। 

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হল ‘ক্যানসার মুক্ত ঋষি কাপুর''

দেখুন অনুপম খেরের টুইট:



গত কয়েক মাস ধরেই বাড়ি ফেরার কথা টুইট করছিলেন অভিনেতা:



৪ সেপ্টেম্বর জন্মদিনের দিন ফের বাড়ি ফেরার কথা টুইট করেন ঋষি। ওই দিনও তিনি নিউ ইয়র্কেই ছিলেন। সপরিবারে রাতের ভোজ সারেন সেখানকারই এক রেস্তোরাঁয়। দেখুন সেই টুইট

রণবীর আলিয়ার বিয়ের তোড়জোড় করতে দেশে ফিরবেন ঋষি কাপুর! কিন্তু কবে?



নিউ ইয়র্কের চিকিৎসার সময় ঋষি কাপুরকে শুভেচ্ছা জানাতে তাঁর সঙ্গে দেখা করে সস্ত্রীক শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, রণবীরের প্রেমিকা আলিয়া ভাট, আম্বানি সহ অনেকেই। অভিনেতার অনুপস্থিতিতেই মুক্তি পেয়েছে ঋষি অভিনীত 'ঝুটা  কহি কা'। এই ছবিতে প্রবীণ অভিনেতা ছাড়াও দেখা গেছে জিমি শেরগিল, লিলেট দুবে, সানি সিং, ওমকার কাপুরকে।


 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement