হোমবলিউড

ঋষির অসমাপ্ত ছবি 'শর্মাজি নমকিন' শেষ করার দায়িত্ব নিলেন ফারহান-রীতেশ

  | May 03, 2020 11:30 IST (নয়া দিল্লি)
Rishi Kapoor

ঋষির অসমাপ্ত ছবি শেষ করবেন ফারহান-রীতেশ

নির্ভরযোগ্য সূত্রে খবর, অসুস্থতা নিয়েই ছবির শুট করে গেছেন ঋষি। এত দ্রুত শুট হয়েছে যে খুব সামান্য অংশই বাকি রয়ে গেছে।

সিংহভাগ শুট শেষ করেই গেছেন। বাকি সামান্য কাজ। সেটুকু হলেই সম্পূর্ণ হবে ঋষি কাপুরের (Rishi Kapoor) অসমাপ্ত ছবি 'শর্মাজি নমকিন' (SharmaJi Namkeen) সদ্যপ্রয়াত অভিনেতার শেষ ছবির কাজ সম্পূর্ণ করার দায়িত্ব কাঁধে তুলে নিলেন ফারহান আখতার (Farhan Akhtar) এবং পরিচালক রীতেশ সিধওয়ানি (Ritesh Sidhwani)। খবর, নিউ ইয়র্ক থেকে ফেরার পর এই ছবির শুটিংয়েই ব্যস্ত ছিলেন এভারগ্রিন অভিনেতা। কিন্তু শেষ মুহূর্তে আচমকা মৃত্যু এসে থামিয়ে দেয় তাঁকে। ছবিতে তিনিই ছিলেন মুখ্য অভিনেতা।



নির্ভরযোগ্য সূত্রে খবর, অসুস্থতা নিয়েই ছবির শুট করে গেছেন ঋষি। এত দ্রুত শুট হয়েছে যে খুব সামান্য অংশই বাকি রয়ে গেছে। যা অন্য অভিনেতাদের দিয়ে করিয়ে নেওয়া যায়। তাই ছবি নির্দিষ্ট সময়েই মুক্তি পাবে। আপাতত পরিচালক ব্যস্ত ছবির পোস্ট প্রোডাকশন নিয়ে।

সূত্রের আরও খবর, জানিয়েছে, ছবিটি শেষ করার জন্য আপ্রাণ খাটছেন ফারহান। তাঁর কথায়, সময়মতো গ্র্যান্ড প্রিমিয়ার করে রিলিজ হবে 'শর্মাজি নমকিন'। ছবিতে জুহি চাওলা ঋষির বিপরীতে অভিনয় করেছেন। যৌথ প্রযোজনায় এক্সেল এন্টারটেইনমেন্ট এবং হানি তেহরান ও অভিষেক চৌবে। এই ছবি দিয়েই পরিচালক হিসাবে বলিউডে প্রথম পা রাখবেন রীতেশ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com