হোমবলিউড

Ritu Nanda Funeral: বোনের শেষকৃত্যে সামিল ঋষি কাপুর, হাজির নভ্যা, অভিষেক, অমিতাভও

কিংবদন্তী অভিনেতা রাজ কাপুর ও কৃষ্ণা রাজ কাপুরের কন্যা রীতু নন্দা সাত বছর ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করেছিলেন।

  | January 15, 2020 09:15 IST (নয়াদিল্লি)
Ritu Nanda Funeral

Ritu Nanda's funeral: শেষকৃত্যে ঋষি কাপুর এবং অভিষেক বচ্চন

Highlights

  • মঙ্গলবার মারা যান রীতু নন্দা
  • বয়স হয়েছিল ৭১
  • শেষকৃত্যে সামিল ঋদ্ধিমা কাপুরও

প্রয়াত বোনকে শেষ শ্রদ্ধা জানালেন ঋষি কাপুর (Rishi Kapoor) এবং রণধীর কাপুর (Randhir Kapoor)। মঙ্গলবার ভোরে ৭১ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তাদের বোন Ritu Nanda। রীতু নন্দার নাতি নাতনিরা, অর্থাৎ শ্বেতা বচ্চন ও নিখিল নন্দার সন্তান নভ্যা নাভেলি এবং অগস্ত্যও মঙ্গলবার দিল্লিতে আয়োজিত শেষকৃত্যে অংশ নিয়েছিলেন। অভিষেক বচ্চনের দিদি শ্বেতা বচ্চন নন্দা রীতু নন্দার পুত্র নিখিলের স্ত্রী। শ্বেতাও নিজের শাশুড়ির শেষকৃত্যে উপস্থিত ছিলেন। রীতু নন্দার ভাগ্নে (রিমা জৈনের পুত্র) আরমান ও আদর জৈনও শেষ শ্রদ্ধা জানাতে দিল্লিতে গিয়েছিলেন। ঋষি ও নীতু কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানিও শেষকৃত্যে উপস্থিত ছিলেন। কিংবদন্তী অভিনেতা রাজ কাপুর ও কৃষ্ণা রাজ কাপুরের কন্যা রীতু নন্দা সাত বছর ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করেছিলেন। মঙ্গলবার বিকেলে অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, গৌরী খান ও করণ জোহরকেও মুম্বই বিমানবন্দরে দেখা যায় দিল্লির উদ্দেশে রওনা দিতে।

চলে গেলেন রাজ কাপুরের বড় মেয়ে রীতু নন্দা

kuq9tep

শেষকৃত্যে ঋষি কাপুর।


7tampuqo

শেষকৃত্যে ঋদ্ধিমা কাপুর


b18qpoj

শেষকৃত্যে রণধীর কাপুর।


e4lnpojo

নভ্যা নাভেলি ও অগস্ত্যের সঙ্গে অভিষেক।


rsah4ia

শেষকৃত্যে আরমান জৈন।


tolmuohg

শেষকৃত্যে আদর জৈন।


রীতু নন্দার পুত্র নিখিলের সঙ্গে বিয়ে করেছিলেন অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা বচ্চন নন্দা। রীতু নন্দার মৃত্যুতে শোক প্রকাশ করে অমিতাভ লিখেছিলেন: “আমার ‘সমধন' রীতু নন্দা, শ্বেতার শাশুড়ি মা রাত্রি ১.১৫ নাগাদ হঠাৎই মারা গেলেন... বলে বোঝাতে পারছি না...রওনা হয়েছি।"

নীতু কাপুর তার ননদ রীতু নন্দার সঙ্গে নিজের পুরনো ছবি শেয়ার করে লিখেছেন: “আমার প্রিয়, তোমার আত্মা শান্তি পাক।"


এদিকে, নীতু এবং ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানিও তার পিসির স্মৃতির উদ্দেশে ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন, তাতে লিখেছেন: “আমার জীবনের সবচেয়ে সদয়, নম্র মানুষ- তোমার আত্মা শান্তি পাক পিসি।"



রীতু নন্দা শিল্পপতি রাজন নন্দাকে বিয়ে করেছিলেন। ২০১৮ সালের অগাস্ট মাসে ৭৬ বছর বয়সে মারা যান রাজন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement