হোমবলিউড

''ভুলেও সন্তানের নাম 'ঋষি' রাখবেন না'', মা-বাবাদের কেন এই নিষেধ ঋষির?

'যা খুশি নাম দিন। কিন্তু ঋষি বা চিন্টু দেবেন না। আমার যন্ত্রণার পেছনে প্রচুর পরিশ্রম আর চোখের জল লুকিয়ে রয়েছে। এত কষ্ট সহ্য করা সহজ নয়।'

  | December 05, 2019 11:38 IST (নয়া দিল্লি)
Rishi Kapoor

ভুলেও ডাকনাম ঋষি কাপুর (Rishi Kapoor) নয়!

Highlights

  • ফের সোশ্যালে সরব ঋষি
  • আরেকজন ঋষি কাপুর হতে গেলে প্রচুর পরিশ্রম করতে হবে
  • সুপরামর্শই দিয়েছেন আগামী প্রজন্মকে

বলিউডে কাপুর পরিবারের আলাদা ঐতিহ্য আছে। রাজ কাপুর থেকে রণবীর কাপুর---সবাই বিখ্যাত নিজের প্রতিভার জোরে। কিন্তু তার মধ্যেও যেন ব্যতিক্রম ঋষি কাপুর (Rishi Kapoor)। দিব্যা ভারতী পর্যন্ত সমস্ত নায়িকার বিপরীতে নায়ক হয়েছেন। অসংখ্য হিট ছবি লাভার্স বয়-এর ঝুলিতে। এবং সম্প্রতি, ক্যান্সারকে হারিয়ে জিতে ফিরেছেন। এমন একজন অজেয় পুরুষের নামে নিজের সন্তানের ডাক নাম রাখার ইচ্ছে হতেই পারে মা-বাবার। কিন্তু সেই সাধে বাদ সাধলেন ঋষি স্বয়ং। এক ট্যুইটে তিনি জানিয়েছেন, 'যা খুশি নাম দিন। কিন্তু ঋষি বা চিন্টু দেবেন না। আমার যন্ত্রণার পেছনে প্রচুর পরিশ্রম আর চোখের জল লুকিয়ে রয়েছে। এত কষ্ট সহ্য করা সহজ নয়।' এমনকি সন্তানদের ডাকনাম রাখারও ঘোরতর বিরোধী তিনি।  

তাব্বুর প্রেমে পড়েছেন ঈশান খট্টর? ফাঁস করলেন অভিনেত্রী


যখনই ঋষি ট্যুইট করেন তখনই ভাইরাল তা। এই ট্যুইটও সেপথেই হাঁটছে। ঋষির কথায় বিস্মিত নেটিজেনরা।কেন এভাবে বাচ্চার ডাকনাম রাখতে বারণ করছেন অভিনেতা? অনেক কাল ধরে এই রীতি চলে আসছে ভারতীয় সমাজে। তাঁরও তো ডাকনাম চিন্টু। তাহলে অন্যের বেলায় না বলছেন কেন! 

আমির খানের কাকার সঙ্গে প্রেম! তাই কুমারী আশা পারেখ?


শিশু বয়স থেকেই অভিনয় শুরু করেছেন ঋষি। 'শ্রী ৪২০' ছবিতে 'প্যায়ার হুয়া ইকরার হুয়া হ্যায়'-এর গানের দৃশ্যে তাঁকে প্রথম দেখা যায়। তারপর অভিনয় করেন 'মেরা নাম জোকার'-এ। নায়ক হিসেবে তাঁর প্রথম ছবি 'ববি'।  ঝুলিতে রয়েছে ইয়াদোঁ কি বারাত, জগরীলা, অমর-আকবর-অ্যান্টনি সহ প্রচুর জনপ্রিয় ছবি। কিছুদিন আগেই নিউ ইয়র্কে ক্যান্সারের চিকিৎসা করিয়ে তিনি মুম্বই ফিরেছেন। সঙ্গে ছিলেন ঋষি-পত্নী নিতু সিং।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement