হোমবলিউড

'পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে, জরুরি অবস্থা জারি হোক', দাবি ঋষি কাপুরের

ঋষি কাপুর (Rishi Kapoor) বলেন, দেশকে বাঁচাতে উপায় একটাই, আমাদের জরুরি অবস্থা ঘোষণা করতে হবে। লোকেরা পুলিশ এবং মেডিকেল কর্মীদের মারধর করছে।

  | March 27, 2020 09:31 IST (নয়া দিল্লি)
Rishi Kapoor

জরুরি অবস্থা ঘোষণার দাবি ঋষি কাপুরের

Highlights

  • জরুরি অবস্থা ঘোষণা দাবি ঋষি কাপুরের
  • দেশের পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে, দাবি তাঁর
  • ঋষির টুইট ভাইরাল

করোনা ভাইরাস নিয়ে (Coronavirus) বলিউড সচেতন। সংক্রমণ থেকে সবাইকে বাঁচাতে, নিজেরাও বাঁচতে নানা উপায়, সচেতনতার বার্তা ছড়িয়ে দিচ্ছেন তারকারা। একদিকে দেশ জুড়ে লকডাউন। অন্যদিকে, বেধড়ক মারধর খাচ্ছেন পুলিশ কর্মী, চিকিৎসক। তাঁদের হয়ে এবার মুখ খুললেন প্রবীণ অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)।  টুইটে তাঁর দাবি, পরিস্তিতি ক্রমশই হাতের বাইরে চলে যাচ্ছে। সবকিছু সামলাতে অবিলম্বে দেশে জরুরি পরিস্থিতি (emergency) ঘোষণা করা হোক। ঋষির এই টুইট যথারীতি শোরগোল ফেলেছে নেট মহল্লায়। বহু নেট নাগরিক মন্তব্য করেছেন টুইট ঘিরে। 


ঋষি কাপুর টুইটে লিখেছেন, "দেশ চরম দুর্দশার মধ্যে দিয়ে যাচ্ছে। দেশকে বাঁচাতে উপায় একটাই, আমাদের জরুরি অবস্থা ঘোষণা করতে হবে। লোকেরা পুলিশ এবং মেডিকেল কর্মীদের মারধর করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এছাড়া আর অন্য কোনও উপায় নেই।" প্রসঙ্গত, এর আগে করোনা সংক্রমণ নিয়েও তিনি একাধিক মন্তব্য করেছেন।


"সবকিছুই সম্ভব...ফাঁকা মাথাও ভরবে?": কোয়ারান্টাইনে উইগ বাহারে অনুপম!

টুইট পড়ে অনেকেই ঋষির সঙ্গে সহমত। কারণ, ভারতে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা একলাফে ৮৮ জন বেড়ে ৭০ ঠেকতে চলল বলে স্বাস্থ্যমন্ত্রকের তথ্যে জানা গিয়েছে। বৃহস্পতিবার এই কপি লেখা পর্যন্ত ভারতে করোনা আ্ক্রান্তের সংখ্যা ৬৯৪, তারমধ্যে ৪৭ জন বিদেশি, ৪২ জন আরোগ্যলাভ করেছেন অথবা তাঁদে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে, এবং ১২ জনের মৃত্যু হয়েছে।

কলকাতার রাস্তা স্যানিটাইজড, শাহেনশার আর্জি, 'আমাদের এরকম হয় না'?

২১ দিনের লকডাউনের দ্বিতীয় দিন ছিল বৃহস্পতিবার, সাধারণ মানুষের জন্য ১.৭ লক্ষ কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন। খাদ্য সুরক্ষা এবং অত্যাবশকীয় পণ্য সামগ্রি কেনায় অর্থের জোগানে এই টাকা খরচ হবে। অন্য রাজ্যে কাজ করতে যাওয়া শ্রমিকদের জন্য উদ্বেগ প্রকাশ করে অন্যান্য রাজ্যগুলিকে চিঠি দিয়ে সাহায্যের আর্জি জানিয়েছেন বাংলা ও বিহারের মুখ্যমন্ত্রী। বিন রাজ্যের শ্রমিকদের জন্য ১০০ কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেছেন বিহারের মুখ্যমন্ত্রী। গত সপ্তাহে নিষিদ্ধ করা আন্তর্জাতিক উড়ান বাতিলর সময়সীমা বাড়িয়ে ১৪ এপ্রিল করা হয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com