হোমবলিউড

'চিরন্তন' হ্যাশট্যাগে ছবি পোস্ট করিনার, ফিরে দেখলেন চিন্টু আঙ্কলকে

করিনার পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, ববিতার হাত ধরে আরডি, তাঁর পাশে রণধীর আর পিছনে ঋষি কাপুর

  | May 07, 2020 15:53 IST (নয় দিল্লি)
Kareena Kapoor

এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন করিনা কাপুর (ছবি সৌজন্য: kareenakapoorkhan)

Highlights

  • থ্রো ব্যাক থার্স দে'র ছবিতে চিন্টু কাকাকে স্মরণ করলেন করিনা
  • পারিবারিক সেই ছবি দেখে নস্টালজিক নেটদুনিয়া
  • আছেন আরডি, ঋষি কাপুর, রণধীর কাপুর আর ববিতা

ইনস্টাগ্রামের ট্রেন্ড থ্রো-ব্যাক থার্স ডে (Instagram Trend)। পুরনো দিনের ছবি পোস্ট করে নস্টালজিয়া উসকে দেওয়া এই ট্রেন্ডের মূল উপলক্ষ্য। তেমনই একটা পারিবারিক ছবি বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পোস্ট করলেন করিনা কাপুর (Kareena Kapoor Instgram Post) । "চিরন্তন" ব্যানারে পোস্ট করা সেই ছবি দেখে নেটিজেনরা ফিরে গিয়েছেন ৭০-এর দশকে (remembering Rishi Kapoor-RD Burman)। যখন আরডি বর্মণের সঙ্গে জুটি বেঁধে একটা পর একটা হিট গান বলিউডকে উপহার দিয়েছেন ঋষি কাপুর। হ্যাঁ, ঠিকই শুনলেন,চিন্টু কাকার পুরনো দিনের সেই ছবি পোস্ট করে তাঁকে স্মরণ করলেন বেবো। করিনার পোস্ট করা ছবির ফ্রেমে ঋষি কাপুর ছাড়াও রয়েছেন, রণধীর কাপুর, মা ববিতা আর আরডি বর্মণ। এটা সেই সময়ের ছবি যখন আরডি বর্মণ মানেও কাপুর পরিবার। ফলে বেশ হাসিখুশি মেজাজে ছবির সব চরিত্র। 

করিনার পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, ববিতার হাত ধরে আরডি, তাঁর পাশে রণধীর আর পিছনে ঋষি কাপুর। সেই ছবি দেখে হার্টস ইমোজি পাঠিয়ে ছবির গভীরতাকে আরও সমৃদ্ধ করেছেন নীতু সিং কাপুর। তবে শুধু নীতু সিং কাপুর নয়, অন্য নেটিজেনরা বেশ বিমর্ষ এই ছবি দেখে।কারণ, বক্সে করা কমেন্টে পড়ে সেটা বেশ বোঝা গিয়েছে। 

দেখুন সেই ছবি: 


Irreplaceable

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on


২০১৯ -এর জানুয়ারিতে একটা পুরনো ছবি টুইট করেছিলেন ঋষি কাপুর। আরডি বর্মণের জন্মদিনের সেই ছবির ফ্রেম জুড়ে তারকার মেলা। আছেন ঋষি কাপুর, দাদা রণধীর কাপুর, কাকা শাম্মি কাপুর, দেব আনন্দ, রঞ্জিৎ আর প্রেম নাথ।

দেখুন সেই ছবি:


এদিকে, ৩০ এপ্রিল প্রয়াত হয়েছেন ঋষি কাপুর। প্রায় ২ বছর লিউকোমিয়ার চিকিৎসার জন্য নিউইয়র্ক কাটিয়ে ২০১৯-এর সেপ্টেম্বরে মুম্বই ফিরলেও, সেভাবে কাজে ফিরতে পারেননি তিনি। অবশেষে ৩০ এপ্রিল সকাল ৮টা ৪৫ মিনিটে শহরের এক নার্সিংহোমে মৃত্যু হয়েছে তাঁর। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৭ বছর। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com