হোমআঞ্চলিক

ইন্দ্রাশিস আচার্যের পরের ছবিতে থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত

  | October 26, 2018 16:06 IST (কলকাতা)
Rituparna Sengupta

ছবি: ঋতুপর্ণা সেনগুপ্তের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে

ইন্দ্রাশিসের সঙ্গে ঋতুপর্ণার দেখা হয় একটি চলচ্চিত্র উৎসবে। সেখানেই তিনি এই সিনেমাটির গল্পের ভাবনাটা ঋতুপর্ণাকে জানান।

পরিচালক ইন্দ্রাশিস আচার্য ইতিমধ্যেই সিনেমা জগতের একটি পরিচিত নাম। তার প্রথম ছবি বিলু রাক্ষস দর্শকদের মন জিতে নিয়েছিল। দ্বিতীয় ছবি পিউপা এ মাসেই হানোই চলচ্চিত্র উৎসবে যেতে চলেছে। ভারত থেকে একমাত্র এই ছবিটিই সেখানে যাচ্ছে। এ বার তাঁর পরবর্তী ছবি অভিনয় করতে চলেছেন —ঋতুপর্ণা সেনগুপ্ত। আপাতত সিনেমাটির নাম স্থির হয়েছে ‘দ্য পার্সেল'। সেখানে ঋতুপর্ণা থাকবেন ডাক্তারের ভূমিকায়। ঋতুপর্ণা একটি ইন্টারভিউয়ে জানিয়েছেন, ইন্দ্রাশিসের সঙ্গে কাজ করতে পেরে তিনিও এক্সাইটেড।

ইন্দ্রাশিসের সঙ্গে ঋতুপর্ণার দেখা হয় একটি চলচ্চিত্র উৎসবে। সেখানেই তিনি এই সিনেমাটির গল্পের ভাবনাটা ঋতুপর্ণাকে জানান। তার পরে আরও কয়েক বার ভাবনা আদানপ্রদানের শেষে গল্পটা স্থির হয়। সিনেমায় ঋতুপর্ণার জন্মদিনে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির কাছ থেকে একটি পার্সেলে উপহার আসে। সেই নিয়ে পরিবারের মধ্য চলে নানা টানাপোড়েন ও জলঘোলা। ছোট ছোট ঘটনা কী ভাবে জীবনকে প্রাভাবিত করে সেই বার্তাই থাকবে সিনেমায়। ঋতুপর্ণার স্বামীর ভূমিকায় থাকবেন শাশ্বত চ্যাটার্জী। তিনিও ডাক্তারের চরিত্রে অভিনয় করবেন এখানে। এ ছাড়াও পার্সেলে দেখা যাবে প্রদীপ মুখার্জী, দামিনী বেণী বসু, অম্বরীশ ভট্টাচার্যকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement