হোমহলিউড

Disney Legend-এ পা রেখেই গ্রেফতার হয়েছিলেন Robert Downey Jr!

শুক্রবার আনাহিম কনভেনশন সেন্টার ২০১৯ ডি ২৩ এক্সপো-তে আয়োজন করে ডিজনি লেজেন্ড অ্যাওয়ার্ড। সেখানেই ফেলে আসা জীবনের কথা বলতে গিয়ে এমন অজানা তথ্য ফাঁস করলেন ডিজনি কিংবদন্তি রবার্ট ডাউনি জুনিয়র

  | August 24, 2019 20:23 IST (নয়া দিল্লি)
Robert Downey Jr

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে রবার্ট ডাউনি জুনিয়ার (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "আমাকে একটি বন্ধুত্বপূর্ণ পরিবেশে আনা হয়েছিল" বলেন তিনি
  • "তারপর আমাকে আটকে রাখা হয়" তিনি আরও জানান
  • ডি ২৩ এক্সপোতে তাঁকে ডিজনি লেজেন্ড অ্যাওয়ার্ড দেওয়া হয়েছিল

আজ তিনি ডিজনি কিংবদন্তি। কিন্তু শুরুতে এই ডিজনি ল্যান্ডে পা রেখেই নাকি গ্রেফতার হয়েছিলেন তিনি। শুক্রবার আনাহিম কনভেনশন সেন্টার ২০১৯ ডি ২৩ এক্সপো-তে (2019's D23 Expo) আয়োজন করে ডিজনি লেজেন্ড অ্যাওয়ার্ড (Disney Legend Award)। সেখানেই ফেলে আসা জীবনের কথা বলতে গিয়ে এমন অজানা তথ্য ফাঁস করলেন ডিজনি কিংবদন্তি রবার্ট ডাউনি জুনিয়র (Robert Downey Jr)। 'আয়রন ম্যান' নামে পরিচিত ৫৪ বছরের এই অভিনেতা নিজেকে নিয়ে রসিকতা করে বলেন,  প্রথমবার যখন ডিজনি ল্যান্ডে গিয়েছিলেন তখন পা রাখতে না রাখতেই তাঁকে নাকি গ্রেফতার করা হয়েছিল! 

ভারতকে ভালোবেসে মেয়ের নাম ইন্ডিয়া রাখলেন কোন তারকা?

ডিজনি ল্যান্ড দেখতে গিয়ে খামোখা তিনি গ্রেফতার হলেনই বা কেন? সেই রহস্যও ফাঁস করেছেন অভিনেতা। জানিয়েছেন, তিনি ধূমপান করেছিলেন বলে এই শাস্তি তাঁকে পেতে হয়েছিল। যদিও খুবই সৌজন্য দেখিয়ে নাকি তাঁকে একটি সেন্টারে নিয়ে আসা হয়েছিল। তারপর অতি কঠোর সতর্কবার্তা দিয়ে বলা হয়েছিল, এই ভুলের সংশোধন করতে হবে। কারণ, যেখানে ধূমপান নিষেধ সেই গন্ডোলায় বসেই তিনি নাকি এমন ভয়ানক কাজ করেছিলেন। যদিও নিজের কৃতকর্মে পরে যথেষ্ট অনুতপ্ত হয়েছিলেন অভিনেতা। 

দেখুন রবার্ট ডাউনি জুনিয়ারের সেই বক্তৃতা:




রবার্ট ডাউনি জুনিয়ার (Robert Downey Jr)  তাঁর ভক্তদের আরও বলেন, তিনি নিজে থেকেই মুচলেকায় সই করে দিয়েছিলেন, যে ভুলবশত কাজটি তিনি করে ফেলেছেন। যাতে সমস্যা আর বড় আকার ধারণ না করে। কারণ, ততক্ষণে সেখানে হাজির হয়েছিলেন তাঁর বেশি কিছু সহ অভিনেতা।  

রোশনের রোশনাই জ্যাকিতে! ছবি শেয়ার হৃতিকের

তিনি সেই মুচলেকার ফটোকপি পোস্ট করে ক্যাপশনে লেখেন: "ধন্যবাদ, ভবিষ্যতে এখানে আর ধুমপান করব না!" দেখুন সেই পোস্ট:

:



প্রসঙ্গত, রবার্ট ডাউনি জুনিয়র ছাড়াও এই বছর ডিজনি লেজেন্ড অ্যাওয়ার্ডস (Disney Legends Awards) দেওয়া হয়েছে জোন ফ্যাভারু, জেমস আর্ল জোনস, বেটে মিডলার, কেনি অরতেগা, বার্নেট রিকি, রবিন রবার্টস, ডায়ান সাওয়ায়ার, মিং-না ওয়েন এবং হান্স জিমারকে।

(তথ্যে আইএএনএস)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement