হোমটিভি

চরম সত্যের মুখোমুখি রোদ্দুর, মায়ের মুখে শুনল সে অন্য কারও ছেলে

  | November 21, 2018 13:14 IST (কলকাতা)
Bengali Serial

রোদ্দুরের ভূমিকায় বিক্রম চট্টোপাধ্যায়

রোদ্দুর এই কঠিন সত্যিটা জানতে পেরে ভেঙে পড়ে। সে পাগলের মতো বারবার শুনতে চায় এটা মিথ্যা। কিন্তু ময়ুরাক্ষী বলে সে যা বলেছে সব অক্ষরে অক্ষরে সত্যি

এ কোন সত্যের মুখোমুখি রোদ্দুর। এ তার স্বপ্নেরও অতীত। এমনটা সে কোনও দিন দুঃস্বপ্নেও ভাবতে পারেনি যে এই আঘাত তার প্রাণপ্রিয় মায়ের কাছ থেকে আসবে। এমনিতেই রোদ্দুরের সঙ্গে মহুলের বিয়ের পর থেকে ছেলের বউকে কোনও ভাবেই মন থেকে মেনে নিতে পারেনি ময়ুরাক্ষী। প্রতি পদে ছেলের বউ মহুলের সঙ্গে নিজেকে তুলনা করে গিয়েছে। সব সময়েই তার মনে হয় ছেলে বিয়ের পর থেকে শুধুমাত্র বউয়ের হয়ে গিয়েছে। ছেলে নিজের মাকে ভুলে গিয়েছে।

‘সুখ'-এর সন্ধান দিলেন অভিনেতা জিৎ

সেই রাগে ক্রমশ দিশেহারা হয়ে যেতে থাকে ময়ুরাক্ষী। আর তার মনের এই বেগতিক পরিস্থিতির সুযোগ নেয় অনুরূপ। অনুরূপ চেয়েছিল মহুলকে নিজের করে পেতে। তা যখন হয়না তখন সে চেষ্টা করে রোদ্দুর আর মহুলের সম্পর্ককে ভেঙে দিতে।

কিন্তু ধরা পড়ে যায় অনুরূপ। তার অসৎ উদ্দেশ্য সকলের সামনে ফাঁস করে দেয় মহুল। সেই রাগ থেকে সে ক্রমাগত উস্কাতে থাকে ময়ুরাক্ষীকে। আর ময়ুরাক্ষীও ছেলের বউয়ের প্রতি হিংসা বিদ্বেষ থেকে আঁকড়ে ধরেন অনুরূপের স্তোকবাক্যকেই।

স্বামীর কাছে মৃতা প্রফুল্ল, এ বারই কি তার নবজন্ম দেবী চৌধুরাণী রূপে


প্রতি পদেই তার মনে হয় যা কিছু ভুল হচ্ছে সব কিছুর জন্য দায়ী মহুল। ইতিমধ্যেই একদিন বিয়েবাড়ি থেকে ফিরতে দেরি হয় মহুল আর রোদ্দুরের। ইতিমধ্যে ময়ুরাক্ষীর জ্বর বেড়ে প্রায় তিনে উঠে যায়। জ্বরের ঘোরে মনের হিংসায় সে দিশাহারা হয়ে যায়। তার উপরে অনুরূপের উস্কানিতে সে আহত পাখির মতো ছটফট করতে থাকে। তার মনে হয় তার এই যন্ত্রণার উপশম সম্ভব শুধুমাত্র রোদ্দুরকে পাল্টা আঘাত করেই। রোদ্দুর আর মহুল ফেরার পরে ময়ুরাক্ষীর জ্বর দেখে, রোদ্দুর মাকে ওষুধ খাওয়াতে যায়। কিন্তু ময়ুরাক্ষী তাতে রাজি না হয়ে আগে মহুলকে অপমান করে বসে।

t60nspj4

রোদ্দুর সংযত ভাবে তার প্রতিবাদ করলে সকলের সামনে এত বছরের চেপে রাখা কথাটা প্রকাশ করে দেয় ময়ুরাক্ষী। সে বলে দেয় রোদ্দুরকে সে জন্ম দেয়নি। আর তাই নিজের মা নয় বলেই রোদ্দুর তার সঙ্গে এই বেইমানিটা করতে পারছে। রোদ্দুর এই কঠিন সত্যিটা জানতে পেরে ভেঙে পড়ে। সে পাগলের মতো বারবার শুনতে চায় এটা মিথ্যা। কিন্তু ময়ুরাক্ষী বলে সে যা বলেছে সব অক্ষরে অক্ষরে সত্যি। রোদ্দুর কান্নায় ভেঙে পড়ে। রোদ্দুরের মতো নরম মনের ছেলের জীবনের মোড় এ বার কোনদিকে ঘুরবে, জানতে হলে দেখতে থাকুন ‘ফাগুন বউ' স্টার জ‌লসায়।

বিনোদনের আরও খবর জানতে দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com