হোমবলিউড

সুস্মিতা সেনের মেয়ের স্কুলে গিয়ে কেন কেঁদে ফেললেন রোহমান শাল?

সুস্মিতা লিখেছেন, “প্রথমবার আমি রোহমান শালের চোখে জল দেখেছিলাম, আলিশা ফিনিশ লাইন ছুঁতেই রোহমান কেঁদে ফেলে।”

  | February 02, 2019 12:25 IST (নিউ দিল্লি)
Susmita Sen

সুস্মিতা ও আলিশার সঙ্গে রোহমান শাল

Highlights

  • আলিশার স্কুলের স্পোর্টস ডে'র ভিডিও শেয়ার করেছেন সুস্মিতা
  • প্রথমবার রোহমানের চোখে জল দেখলেন সুস্মিতা
  • আলিশাকে নিয়ে গর্বিত সুস্মিতা সেন

সুস্মিতা সেনের ছোট মেয়ে আলিশার স্কুলে চলছে স্পোর্টস ডে। এই অনুষ্ঠানে মেয়েকে উৎসাহ জোগাতে সুস্মিতা যেমন উপস্থিত হয়েছিলেন, তেমনই তাঁকে সঙ্গ দিয়েছিলেন তাঁর প্রেমিক রোহমান শাল। সুস্মিতা এই অনুষ্ঠানকে ঘিরে একটি বার্তা লিখে ভিডিও পোস্ট করেছেন ইস্টাগ্রামে, জানিয়েছেন মেয়ের জন্য কেঁদেই ফেলেছিলেন তাঁর এই যুবক প্রেমিক। এই ভিডিওতে সুস্মিতার প্রেমিক রোহমান শালকে সুস্মিতার ৯-বছর বয়সী কন্যাকে উৎসাহিত করতে দেখা যায়। আলিশা ১০০ মিটার দৌড়ের ফিনিশ লাইনের কাছে পৌঁছেও যায়। ক্যাপশনে, ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী জানান যে, প্রথমবার তিনি রোহমানের চোখে জল দেখলেন। সুস্মিতা লিখেছেন, “প্রথমবার আমি রোহমান শালের চোখে জল দেখেছিলাম, আলিশা ফিনিশ লাইন ছুঁতেই রোহমান কেঁদে ফেলে।”

একই প্রাইমারি স্কুলে পড়তেন অনুষ্কা শর্মা আর সাক্ষী ধোনি? চিনতে পারছেন ছবিতে?

আলিশার স্কুলের স্পোর্টস ডে'র ভিডিওটি দেখুন:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

ALISAHHHHHH #100mts by a MARGIN!!! First time I saw @rohmanshawl with tears in his eyes, as he yelled & yelled her name to the finish line!!!!awwwww!!!! SOOOOOO PROUD OF YOU ALISAH!!!#munchkin #sportsday #killingitI love you guys!!! #duggadugga


A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

 

সুস্মিতা সেনের কন্যা আলিশা এবং রেনের সঙ্গে বেশ ঘনিষ্ঠ রোহমান শাল। রোহমান সম্প্রতি সুস্মিতা ও আলিশার সঙ্গে অভিনেত্রীর এক বন্ধুর বিয়েতে গিয়েছিলেন। ছবিগুলি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সুস্মিতা শেয়ার করেছেন।

নৈশভোজে দীপিকাকে চুম্বন রণভীরের, দেখুন তারকা দম্পতির ছবি

এখানে দেখুন ছবি:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#jetaime @rohmanshawl #Alisah we missed you Renee Shona!!!

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

 

রোহমান আর রেনের গানের রেওয়াজের ভিডিও নিশ্চয় মনে আছে আপনাদের। সুস্মিতার মেয়ের সঙ্গে ভিডিওটিতে রোহমানকে গানের অনুশীলন করতে দেখা যায়।

এই ভিডিওটির কথাই আমরা বলছি:

 

রোহমান শাল কয়েক মাস আগে আগ্রা সফরে সুস্মিতা ও তাঁর মেয়েদের সঙ্গ দেন। সুস্মিতার পরিবারের সঙ্গে তাজমহলের সামনে রোহমানের ছবি বেশ ভাইরাল হয়ে যায়।

 

সুস্মিতা সেন এবং রোহমান শালকে প্রায়শই একে অপরের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা যায় ছবিতে। রোহমান শাল একজন বিখ্যাত মডেল, আর প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন একজন অভিনেত্রী। ১৯৯৪ সালে তিনি মিস ইউনিভার্স খেতাব জেতেন এবং ১৯৯৬ সালে ‘দস্তক' সিনেমা দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেন। বিবি নং ১ এবং ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া, ম্যায় হু না'র মতো সুপারহিট সিনেমাগুলিতে অভিনয় করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement