হোমবলিউড

প্রেম করছেন সুস্মিতা সেন? কে এই রহস্যময় নতুন ওয়ার্কআউট পার্টনার?

সুস্মিতা সেন যে ফিটনেস নিয়ে মারাত্মক সচেতন তা সকলেই জানেন। সম্প্রতি তিনি ‘হ্যান্ডস্ট্যান্ডের’ একটি ছবি পোস্ট করেছেন তাঁর ওয়ার্ক আউট পার্টনারের সঙ্গে। মনে করা হচ্ছে ইনিই সুস্মিতার প্রেমিক রোহমান শাল

  | November 02, 2018 11:47 IST (নিউ দিল্লি)
Sushmita Sen

এই ছবিটিই শেয়ার করেছেন সুস্মিতা সেন. (Image courtesy: Instagram)

Highlights

  • কয়েকমাস আগেই সুস্মিতার সাথে আলাপ হয় রোহমানের
  • বর্তমানে গোয়াতে ছুটি কাটাচ্ছেন তাঁরা
  • এর আগে আগ্রায় একসঙ্গে দেখা গেছে তাঁদের

অভিনেত্রী সুস্মিতা সেন যে ফিটনেস নিয়ে মারাত্মক সচেতন তা সকলেই জানেন। সম্প্রতি তিনি ‘হ্যান্ডস্ট্যান্ডের' একটি ছবি পোস্ট করেছেন তাঁর ওয়ার্ক আউট পার্টনারের সঙ্গে। মনে করা হচ্ছে ইনিই সুস্মিতার প্রেমিক রোহমান শাল। "ভালোবাসাও একটা শৃঙ্খলা"# হ্যান্ডস্ট্যান্ড” পোস্টের ক্যাপশনে লিখেছেন সুস্মিতা। ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে সুস্মিতার এই পোস্টটি।

দেখে নিন ভাইরাল পোস্টটি:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

"He's younger & taller, I am wiser & tougher" perrrrrfect!!! "Love too is a discipline" hands on #handstand #sharing #strength #love #stillness I love you guys!!!

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on


 

সুস্মিতা সেন এখন রোহমান শালের সাথে গোয়াতে ছুটি কাটাচ্ছেন। রোহমান একজন মডেল এবং বিভিন্ন ফ্যাশন ইভেন্টে বিভিন্ন শীর্ষস্থানীয় ডিজাইনারদের সঙ্গে র‍্যাম্পে দেখা গিয়েছে তাঁকে। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে, সুস্মিতা গোয়া ভ্রমণের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে, রোহমানও তিনি গোয়ার রিসর্টের ছবি শেয়ার করেছেন।

21prkle8

গোয়াতে ছুটি কাটাচ্ছেন সুস্মিতা সেন। (ছবি সৌজন্যে: Instagram)

 

সুস্মিতা সেনের সঙ্গে মাসখানেক আগে রোহমান শালের দেখা হয়। গত সপ্তাহে, সুস্মিতা আগ্রার তাজমহলে রোহমান ও তাঁর দলের সাথে নিজের ছবি পোস্ট করেছেন, এবং ক্যাপশনে লিখেছেন ‘লাভ অফ লাইফ'। এই সপ্তাহের শুরুতে, সুস্মিতা রোহমানের একটি ভিডিও পোস্ট করেছেন এবং দেখা যাচ্ছে তাঁর মেয়ে রেনে ও রোহমান একসঙ্গে সঙ্গীত অনুশীলন করছেন।

এখানে দেখুন কিছু পোস্ট:

 

 

 

সুস্মিতা সেন কখনোই বিয়ে করেননি! তিনি 2000 এবং 2010 সালে রেনে এবং আলিসাকে দত্তক গ্রহণ করেন। সুস্মিতাকে শেষবার বাংলা চলচ্চিত্র নির্বাকে দেখা গিয়েছিল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com