হোমবলিউড

ক্যামেরা হাতে পরিচালককেই শ্যুট করতে শুরু করে দিলেন শাহরুখ খান!

ছবিতে দেখা যাচ্ছে শাহরুখ খান ও আশুতোষ গোয়ারিকরকে। ছবিটি তোলা হয়েছিল স্বদেশ সিনেমার সেটে। কিন্তু ছবিতে দেখা গেল ভূমিকার অদলবদল ঘটে গিয়েছে। পরিচালকের ভূমিকায় অভিনেতা আর অভিনেতার জায়গায় পরিচালক।

  | May 03, 2019 14:44 IST (নিউ দিল্লি)
Swades

স্বদেশ সিনেমার সেটে

Highlights

  • স্বদেশ সিনেমায় মুখ্য চরিত্রে ছিলেন শাহরুখ খান
  • সিনেমার পরিচালনা করেছেন আশুতোষ গোয়ারিকর
  • ২০০৪ সালে মুক্তি পেয়েছিল স্বদেশ

থ্রোব্যাক থার্সডে পোস্টের মজাই আলাদা। আশুতোষ গোয়ারিকরের প্রোডাকশনের অফিশিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা একটি ছবি ফের সে কথা প্রমাণ করে দিল। সেই ছবিতে দেখা যাচ্ছে শাহরুখ খান ও আশুতোষ গোয়ারিকরকে। ছবিটি তোলা হয়েছিল স্বদেশ সিনেমার সেটে। কিন্তু ছবিতে দেখা গেল ভূমিকার অদলবদল ঘটে গিয়েছে। পরিচালকের ভূমিকায় অভিনেতা আর অভিনেতার জায়গায় পরিচালক। তাদের এই পরিবর্তিত ভূমিকার কারণ কী জানেন? সেটাও ব্যাখ্যা করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পোস্টে। আশুতোষ একটি পারফেক্ট ল্যান্ডস্কেপ শট চাইছিলেন। আর শাহরুখ চেষ্টা করছিলেন পরিচালকের সেই কাজে সাহায্য করতে।

গর্ভবতী গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলা, সযত্নে পাশে নিয়ে হাঁটছেন অর্জুন রামপাল

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা পোস্টে ব্যাখ্যা করে লেখা হয়েছে, ‘‘এনথুজিয়াস্টিক শাহরুখ ও আশুতোষ গোয়ারিকর! স্বদেশে একটি দৃশ্যের শুটিংয়ের জন্য কলাকুশলীদের কঠিন জার্নির মধ্যে দিয়ে যেতে হয়েছিল। সেই জার্নি খুশি হয়ে শাহরুখ খানও অংশ নিয়েছিলেন। তিনিও ক্যামেরা হাতে পরিচালককে শুটিং করতে ব্যস্ত হয়ে পড়েন।''

স্কুল কামাই করে শুটিং সেটে শিল্পা শেঠির ছ'বছরের ছেলে, কী বললেন মা


দেখুন সেই পোস্টটি এখানে:



স্বদেশ মোহন নামে এক ব্যক্তির গল্প। সেই চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান। মোহন আমেরিকায় একটি প্রোজেক্ট ম্যানেজার হিসাবে কাজ করেন। তিনি তার ধাত্রী মাকে খুঁজতে দেশে ফিরে এসে দেশমায়ের প্রতি ভালোবাসাকে খুঁজে পান। ২০০৪ সাল‌ের সফলতম সিনেমা ছিল স্বদেশ। সিনেমাটি জাতীয় পুরস্কারও পেয়েছিল। শাহরুখ ছাড়াও সিনেমায় ছিলেন গায়ত্রী জোশী, কিশোরী বল্লাল ও মকরন্দ দেশপাণ্ডে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement