হোমআঞ্চলিক

এই বড়দিনে কেক নয়, রসগোল্লা খাচ্ছে বাঙালি!

  | December 25, 2018 16:38 IST (কলকাতা)
Rosogolla

রসগোল্লা ছবিতে উজান ও অবন্তিকা।

গত ২১শে ডিসেম্বর মুক্তির পর থেকে এখনও পর্যন্ত হাউজফুল চলছে রসগোল্লা।

বড়দিনের অপরিহার্য অঙ্গ কেক- এতদিন এমনটাই জানলেও এবার কিন্তু কলকাতাবাসী বদলে দিয়েছে ছবিটা। এই শীতে রসগোল্লায় মজেছে শহরবাসী। গুড়ের না চিনির সে বিতর্কে গিয়ে লাভ নেই। কারণ স্রষ্টা নবীনচন্দ্রকে শ্রদ্ধা জানাতে পরিচালক পাভেল হাজির করেছেন তাঁর নতুন ছবি। পাভেলের এই ছবি নিয়ে বাঙালির উত্তেজনা তুঙ্গে থাকলেও একই দিনে শাহরুখের জিরো মুক্তি পাওয়ার ফলে হল পেতে কিছুটা সমস্যায় পড়তে হয়েছিল নির্মাতাদের। বেশ কিছু সিঙ্গল স্ক্রিন রসগোল্লা প্রদর্শনে অসম্মত হওয়ায় শাহরুখ খানের কাছে চিঠি পাঠিয়ে অনুরোধ করার কথাও ভেবেছিলেন তাঁরা। 

কিন্তু শেষমেশ, গত ২১ শে ডিসেম্বর রসগোল্লা মুক্তি পাওয়ার পর টানা চারদিন হাউজফুল চলায় সে চিন্তা দূর হয়েছে নির্মাতাদের। শুধুমাত্র হাউজফুল নয়, বেশ কয়েকটি মাল্টিপ্লেক্সেও সবচেয়ে বেশি সংখ্যক টিকিট বিক্রি হয়েছে রসগোল্লার- এমনই তথ্য দিয়েছেন প্রযোজনা সংস্থা উইন্ডোজের সদস্যরা।

বড়দিনে জন্মদিন, বন্ধুদের উপহার ‘দেব অ্যান্থেম'

পরিচালক ও অভিনেত্রী অবন্তিকা ফেসবুকে শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে তাঁদের বলতে শোনা যাচ্ছে, আজ সারাদিন তাঁরা কোন কোন সিনেমা হলে যাবেন এবং যারা রসগোল্লা দেখতে চান কিন্তু এখন কোথাও টিকিট পাচ্ছেন না কোথায় গেলে তারা টিকিট পাবেন! দেখে নিন সে ভিডিও:



 

বড়দিনের অনেক শুভেচ্ছা। অনেক আনন্দ করুন। কেক খান। আর যারা এখনও সিনেমা হলে গিয়ে রসগোল্লা খাননি, তারা চটপট খেয়ে নিন!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement