হোমবলিউড

সচিন তেন্ডুলকরের মেয়ে সারা কতটা সাধারণ ভাবে জীবনযাপন করেন জানেন?

ক্রিকেটের ভগবান সচিন তেন্ডুলকারের(Sachin Tendulkar) মেয়ে সারা তেন্ডুলকার(Sara Tendulkar) গ্ল্যামার এবং সোশ্যাল মিডিয়া থেকে অনেক দূরে একদম সাধারণ জীবনযাপন করেন ।

  | March 29, 2020 19:43 IST (নয়াদিল্লি)
Sara Tendulkar

সারা তেন্ডুলকার

Highlights

  • সচিন তেন্ডুলকারের মেয়ে সারা তেন্ডুলকার গ্ল্যামার থেকে অনেক দূরে
  • সাধারণ ভাবে জীবনযাপন করেন
  • সারা একদমই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ নন

ক্রিকেটের ভগবান সচিন তেন্ডুলকারের(Sachin Tendulkar) মেয়ে সারা তেন্ডুলকার(Sara Tendulkar) গ্ল্যামার এবং সোশ্যাল মিডিয়া থেকে অনেক দূরে একদম সাধারণ জীবনযাপন করেন । এমনিতে সারা একদমই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ নন। কিন্তু তাঁর ছবি সোশ্যাল মিডিয়াতে আসার সঙ্গে সঙ্গে সবার মন জয় করে নেয়। সারা তেন্ডুলকারের বেশ কিছু ছবি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। কালো আউটফিটে দেখা যাচ্ছে সারাকে এই ছবিতে।



এই ছবিগুলো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সারা। ছবি শেয়ার করে ক্যাপশনে সারা লিখেছেন, "সামাজিক দূরত্ব আমাকে ২০১৯ এর স্ক্রলিং এ পৌঁছে দিয়েছে।"সারা এখন নিউইয়র্কে সেল্ফ আইসোলেশনে রয়েছেন।"আর তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে যোগাযোগ হচ্ছে তাঁর। ছবিগুলি দেখে বোঝা যাচ্ছে সারা গ্ল্যামারের দুনিয়া থেকে অনেক দূরে  থাকেন।
 


সচিন এবং অঞ্জলি তেন্ডুলকরের প্রথম সন্তান সারা তেন্ডুলকার।১৯৯৭ সালে তাঁর জন্ম হয়। ধীরুভাই আম্বানি আন্তর্জাতিক স্কুলে নিজের পড়াশোনা করেছিলেন সারা(Sara Tendulkar)।তারপর এখন লন্ডনে নিজের পড়াশোনা শেষ করছেন সারা। সচিনের ছেলের নাম অর্জুন তেন্ডুলকার।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com