হোমবলিউড

'Sadak 2': উটি যাচ্ছেন আলিয়া! কেন?

বাবা মহেশ ভাট বহুদিন পর ক্যামেরার পেছনে। ১৯৯১-এর হিট ছবি সড়ক-এর সিক্যুয়েল বানাচ্ছেন। সেখানেই বাবার পরিচালনায় কাজ করছেন ছোট মেয়ে আলিয়া। সেই ছবির শুটিংয়েই উটি যাচ্ছেন তিনি।  

Alia Bhatt

সড়ক ২-এ আলিয়া ভাট (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • অলিয়া ভাট ইনস্টাগ্রামে গল্প শেয়ার করেছেন
  • আলিয়া ব্যস্ত পরের ছবি 'সড়ক ২'
  • ১৯৯১-এর হিট ছবি 'সড়ক'-এর সিক্যুয়েল এটি

মুম্বইয়ের প্রায় সব তারকা হাঁসফাঁস গরম থেকে রেহাই পেতে চলে গেছেন বিদেশ বেড়াতে। বাকি ছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। তিনিও ব্যাগপত্তর গুছিয়ে রবিবার রওনা দিয়েছেন উটির (Ooty) দিকে। না, না, বেড়াতে নয়!  আলিয়ার উটি সফর নিছকই কাজের খাতিরে। বাবা মহেশ ভাট (filmmaker Mahesh Bhatt) বহুদিন পর ক্যামেরার পেছনে। ১৯৯১-এর হিট ছবি সড়ক-এর সিক্যুয়েল সড়ক ২ (Sadak 2) বানাচ্ছেন। সেখানেই বাবার পরিচালনায় কাজ করছেন ছোট মেয়ে আলিয়া। সেই ছবির শুটিংয়েই উটি যাচ্ছেন তিনি। ইতিমধ্যেই শুটের জন্য নিজেকে প্রস্তুত করে ফেলেছেন আলিয়া। ইনস্টায় নিজের কাজের ছবি শেয়ার করে ফেলেছেন। এবং ভক্তরা তাই দেখে অভিভূত। 

ছবিতে দেখা যাচ্ছে, স্ক্রিপ্টের নীচে আলিয়া ইমোজি দিয়েছেন ব্যাগ, কফি আর পেনসিলের। তাতেই বোঝা যাচ্ছে তিনি বেজায় ব্যস্ত। আলিয়া ছাড়াও এই ছবিতে দেখা যাবে পূজা ভাট, আদিত্য রায় কাপুর, সঞ্জয় দত্ত, যীশু সেনগুপ্ত, প্রিয়াঙ্কা বসু এবং অক্ষয় আনন্দকে। প্রসঙ্গত, আগের ছবি সড়ক-এর নায়িকা ছিলেন পূজা ভাট। 

qgqnnrho

আলিয়া ভাটের ইনস্টার স্ক্রিনশট 

নয়ের দশকের ছবি সড়ক (Sadak) ছিল রোম্যান্টিক থ্রিলার। ছবির নায়ক-নায়িকা ছিলেন সঞ্জয় দত্ত-পূজা ভাট। শুধু ছবি নয়, ছবির গানও খুবই হিট করেছিল সেই সময়। ছবিতে খলনায়ক তৃতীয় লিঙ্গ 'মহারানি'র চরিত্রে অভিনয় করে বহু পুরস্কার পেয়েছিলেন সদাশিব অম্রপুরকার।  ছবিটি ১৯৭৬-এর আমেরিকান ছবি ট্যআক্সি ড্রাইভার থেকে অনুপ্রাণিত। 


আগামী বছরের ১০ জুলাই মুক্তি পাওয়ার কথা সড়ক ২-এর।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement