হোমবলিউড

দ্বিতীয় কন্যাকে নিয়ে নিজের কোন সিনেমার দ্বিতীয় অংশ পরিচালনা করবেন মহেশ ভাট?

আলিয়া আরও বলেন, “বেশিরভাগ ক্ষেত্রেই আমার বাবা খুব নীরব। তবে সিনেমার সেটে তিনি কীভাবে থাকবেন তা আমি জানি না।" আলিয়া জানিয়েছেন সড়ক সিনেমার মূল তারকা, সঞ্জয় দত্তই মহেশ ভাটকে পরিচালকের চেয়ারে ফিরে আসার জন্য রাজি করান।

Mahesh Bhatt

বাবা মহেশ ভাটের সঙ্গে আলিয়া ভাট

Highlights

  • "বাবা বেশিরভাগ ক্ষেত্রেই নীরব" বলেন আলিয়া
  • "আমি জানি না সিনেমার সেটে তিনি কেমন" জানান আলিয়া
  • আগামী বছরের মার্চে মুক্তি পাবে সড়ক ২

নিজেদেরই কাজ আবারও ফিরে দেখছেন বলিউডের পরিচালকেরা। সেকারণেই বলিউডে একের পর এক বিখ্যাত সিনেমার হয় রিমেক বা সিক্যুয়েল বানানোর দিকে ঝুঁকেছেন পরিচালকেরা। সড়ক ২ (Sadak 2) সিনেমা দিয়ে পরিচালনায় ফিরছেন মহেশ ভাট (Mahesh Bhatt)। এবং এই সিনেমাটিতে নিজের মেয়ে, অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে প্রথম কাজ করবেন তিনি। 

প্যাডম্যান এবং আয়রনম্যানের মধ্যে মিল কোথায়? ভক্তদের জানাচ্ছেন অক্ষয় কুমার

তরুণ এই অভিনেত্রী বলছেন, যদিও বাবা হিসেবে মহেশ ভাটের সংবেদনশীলতা বুঝতে পারেন তিনি, কিন্তু পেশাদার ক্ষেত্রে, একজন পরিচালক হিসেবে বাবা সঙ্গে কাজ করাটা বেশ অন্যরকমের বিষয় হতে চলেছে। আলিয়া পিটিআইকে বলেন, “আমি কখনই একজন পরিচালক হিসাবে তাকে চিনি না, আমি তাকে বাবা হিসাবেই জানি, তাই কাজটা মোটেও সহজ হবে না। একজন পরিচালক হিসেবে বাবার সাথে কাজ করা একেবারে ভিন্ন অভিজ্ঞতা হবে। আমি বেশ উত্তেজিত। চলচ্চিত্রটিও বেশ অন্যরকম।”

আলিয়া আরও বলেন, “বেশিরভাগ ক্ষেত্রেই আমার বাবা খুব নীরব। তবে সিনেমার সেটে তিনি কীভাবে থাকবেন তা আমি জানি না।" আলিয়া জানিয়েছেন সড়ক সিনেমার মূল তারকা, সঞ্জয় দত্তই মহেশ ভাটকে পরিচালকের চেয়ারে ফিরে আসার জন্য রাজি করান।


মহেশ ভাটের সর্বশেষ পরিচালনা ছিল ১৯৯৯ সালের সিনেমা কার্টুজ। “সঞ্জু এইবার তাকে জোরাজুরি করেছেন। আমি করিনি। তিনি আমার বাবা এবং বাবা কী করবেন একেবারে বোঝা যায় না। যেমন, কেউ ভাবিইনি আমরা, কিন্তু বাবা দীর্ঘ সময়ের পর আবার পরিচালনার মতো সবচেয়ে অপ্রত্যাশিত জিনিস করতে চলেছেন” বলেন আলিয়া ভাট। 

সলমানের দাবাং ৩ আসছে শুনে ডিসেম্বরে নিজের কোন সিনেমার মুক্তি পিছোলেন করণ জোহর?

সড়ক ২ হল মূল সিনেমারই সিক্যুয়েল, যাতে পূজা ভাট অভিনয় করেছিলেন। সঞ্জয় এবং পূজা দু'জনেই সিক্যুয়েলে কাজ করবেন। আলিয়া জানান, নতুন সিনেমায় রবি এবং পূজার গল্পকেই এগিয়ে নিয়ে যাওয়া হবে এবং আদিত্য রায় কাপুরের সাথে আলিয়া ভাট এই গল্পের নতুন সংযোজন হবেন।

সড়ক ২ আগামী বছরের ২৫ মার্চ মুক্তি পাবে।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement