হোমবলিউড

মুখে মাস্ক পরে লাগাতার হাত ধুচ্ছেন দীপিকা পাডুকোন, #SafeHands চ্যালেঞ্জ বিরাট, ক্রিশ্চিয়ানোকেও

 #SafeHands Challenge: দীপিকা এই ভিডিও শেয়ার করেছেন  #SafeHands দিয়ে। দীপিকা পাডুকোন টুইটারে এই চ্যালেঞ্জ নিতে মনোনীত করেছেন বিরাট কোহলি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, রজার ফেডেরারকে।

  | March 18, 2020 10:54 IST (নয়াদিল্লি)
Deepika Padukone

 #SafeHands: এতেও ট্রোলিংয়ের শিকার দীপিকা পাডুকোন

Highlights

  • চ্যালেঞ্জ নিলেন দীপিকা পাডুকোন
  • করোনা সতর্কতাতেও ট্রোলিংয়ের শিকার দীপিকা
  • চ্যালেঞ্জ নিতে মনোনীত বিরাট কোহলি, রজার ফেডেরারও

করোনাভাইরাসের (Coronavirus) থাবা পড়েছে ভারতেও। কেরল, দিল্লি, মহারাষ্ট্র হয়ে এবার পশ্চিমবঙ্গেও ঢুকে পড়েছে এই ভয়ঙ্কর ভাইরাস। মানুষকে সচেতন করার কিছুটা দায়িত্ব তুলে নিয়েছেন সেলেবরাও। সোশ্যাল মিডিয়াতে সচেতনতা প্রসারের চেষ্টা করছেন তারকারা। সম্প্রতি অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone) নিজের টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে দীপিকা মুখে মাস্ক পরে বাথরুমে সাবান দিয়ে হাত ধুচ্ছেন। দীপিকা এই ভিডিও শেয়ার করেছেন  #SafeHands দিয়ে। দীপিকা পাডুকোন টুইটারে এই চ্যালেঞ্জ নিতে মনোনীত করেছেন বিরাট কোহলি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, রজার ফেডেরারকে।


যদিও এই ভিডিওটির জন্যও দীপিকা পাডুকোন ট্রোলিংয়ের সম্মুখীন হয়েছেন। দীপিকার এই ভিডিওতে লাগাতার কমেন্ট করছেন সাধারণ মানুষ। বাথরুমে মাস্ক পরে থাকার বিষয়টি নিয়ে টানা ট্রোলিংয়ের চেষ্টায় নিমজ্জিত নেটিজেনদের একাংশ। দীপিকার ভিডিওতে কমেন্ট করে এক ব্যক্তি লিখেছেন, “আপনি ঘরের মধ্যে কেন মাস্ক পরেছেন?”। অন্য একজন লিখেছেন, “ওভারঅ্যাকটিং”। তবে, দীপিকা এই সকল মন্তব্যের কোনও প্রতিক্রিয়াই দেননি।


স্বাস্থ্য মন্ত্রকের আধিকারিকরা বলছেন, করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়ে হয়েছে ১৪২। এখনও পর্যন্ত তিন জনের মৃত্যু হয়েছে এই দেশে। কাজের জগতে সম্প্রতি দীপিকা পাডুকোনকে ‘ছপাক' চলচ্চিত্রে দেখা গিয়েছে। এই চলচ্চিত্র বক্স অফিসে দুরন্ত ব্যবসা না করলেও সমালোচকরা প্রশংসা করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Listen to the latest songs, only on JioSaavn.com