হোমবলিউড

‘তৈমুরকে কী অন্ধ করে দেবেন’, কার বিরুদ্ধে এমন অভিযোগ তুললেন সইফ আলি খান

তৈমুর এবং করিনাকে (Kareena Kapoor) নিয়ে বাড়ি ফিরছিলেন সইফ। তখনই বিমানবন্দরে পাপারাৎজি তাদের দেখতে পেয়ে ক্রমাগত ছবি তুলতে থাকে (shutterbugs for incessantly taking pictures of Taimur)। তৈমুরের দিকে তাক করে ক্রমাগত ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানিতে বিরক্ত হয়ে সইফ তাদের বলেন, ‘‘এ বার থামো, বাচ্চা তো অন্ধ হয়ে যাবে।’’

  | April 13, 2019 11:54 IST (নিউ দিল্লি)
Saif Ali Khan

এয়ারপোর্টে সইফ, করিনা ও তৈমুর

Highlights

  • তৈমুরের পুরো ঘটনায় কোনও হেলদোল ছিল না
  • সইফ ক্যামেরার জন্য পোজ দিতে অস্বীকার করেন
  • সইফ, করিনা ও তৈমুর বাড়ি ফিরছিলেন

শেষ পর্যন্ত পাপারাৎজিদের উপরে খেপেই গেলেন সইফ আলি খান (Saif Ali Khan)। সাধারণত তৈমুরকে নিয়ে মিডিয়ার লাফালাফি দেখে তিনি খুব একটা মন্তব্য করেন না। কিন্তু আইএএনএসের রিপোর্টে প্রকাশিত, তৈমুর এবং করিনাকে (Kareena Kapoor) নিয়ে বাড়ি ফিরছিলেন সইফ। তখনই বিমানবন্দরে পাপারাৎজি তাদের দেখতে পেয়ে ক্রমাগত ছবি তুলতে থাকে (shutterbugs for incessantly taking pictures of Taimur)। তৈমুরের দিকে তাক করে ক্রমাগত ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানিতে বিরক্ত হয়ে সইফ তাদের বলেন, ‘‘এ বার থামো, বাচ্চা তো অন্ধ হয়ে যাবে।'' তৈমুরের (Taimur) অবশ্য পুরো ঘটনায় বিশেষ হেলদোল ছিল না। সে দিব্য বাবার কাঁধের উপর চড়ে বসেছিল। এবং ফটোগ্রাফারদের মাঝখান দিয়ে যাওয়ার সময় সে তাদের দিকে তাকিয়ে হাতও নেড়েছিল। নীল রঙের শার্ট আর শর্ট প্যান্টের সঙ্গে লাল টুপি পড়ে দু'বছরের তৈমুরকে সত্যিই ভারী মিষ্টি দেখাচ্ছিলো।

'Kabir Singh': শুটিং শেষ পার্টি শুরু 'ব্যাড বয়'-এর

যখন পাপারাৎজি সইফ এবং করিনাকে পোজ দিতে বলে, তখন সইফ বলেন, ‘‘আপনাদের ছবি তুলতে হলে এমনি তুলে নিন, এই পোজ দিতে খুব আজব লাগে।''—আই এন এস এর রিপোর্টে প্রকাশিত।

তৈমুর আলি খানকে পাপারাৎজি দেখলেই ছবি তোলার জন্য একেবারে ঝাঁপিয়ে পড়ে। এখনই তৈমুর একজন সেলিব্রিটি। ইতিমধ্যেই তার নামে সোশ্যাল মিডিয়ায় একাধিক ফ্যান ক্লাব তৈরি হয়ে গিয়েছে। মা-বাবার সঙ্গে মাঝেমধ্যেই বিভিন্ন ফটোশুট এবং শুটিংয়ে উপস্থিত হয়ে যায় তৈমুর। দিন কয়েক আগে করিনা এবং সইফের সঙ্গে জিমেও গিয়েছিল ছোটে নবাব।


অভিনেত্রী কাজলের ছবি তুলে দিল ৮ বছরের সন্তান যুগ! ফটোগ্রাফি দেখে স্তব্ধ নেটবিশ্ব

Mirror selfie when tim tim with his dad

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on


করিনা কাপুর এখন অক্ষয় কুমারের সঙ্গে ‘গুড নিউজ' সিনেমার শুটিং করছেন। সেখানে রয়েছেন দিলজিৎ দোসাঞ্জ এবং কিয়ারা আদ্ভানিও। এরপরে করিনা ‘তখত' সিনেমার শুটিং শুরু করবেন করণ জোহরের পরিচালনায়। সইফ আলি খান আপাতত ‘সেক্রেড গেমস টু'-এর শুটিংয়ে ব্যস্ত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement