হোমবলিউড

২০০ কোটি পেরোলো 'Tanhaji', কিন্তু নিজের অভিনয় নিয়ে কী বললেন সইফ?

  | January 26, 2020 19:06 IST (নয়া দিল্লি)
Saif Ali Khan

নায়ক নন, খলনায়ক সইফ!

তাই ছবির কথা উঠলেই চওড়া হেসে সইফ বলছেন, এতদিন যত ছবিতে অভিনয় করেছেন তার মধ্যে সেরা এই ছবির চরিত্র।

আনন্দে ভাসছেন সইফ আলি খান (Saif Ali Khan)। বক্স অফিসে ভালো সাফল্য পেয়েছে তাঁর 'তানাজি: দ্য আনসাং ওয়ারিয়ার' (Tanhaji: The Unsung Warrior)। ছবিতে খলনায়ক উদয়ভান সিংয়ের চরিত্রে দেখা গেছে তাঁকে। 'মিশন মঙ্গল', 'দাবাং ৩' আর 'গুড নিউজ'-এর রেকর্ড ভেঙে ২০০ কোটি ব্যবসা করেছে ইতিমধ্যেই। মহারাষ্ট্র, গুজরাতে রমরমিয়ে চলছে এই ছবি। তানাজি-র ধাক্কায় ব্যবসা মার খেয়েছে দীপিকা পাড়ুকোনের ছপাক। তাই ছবির কথা উঠলেই চওড়া হেসে সইফ বলছেন, এতদিন যত ছবিতে অভিনয় করেছেন তার মধ্যে সেরা এই ছবির চরিত্র। তিনি সত্যইই ভীষণ খুশি এই সাফল্যে। তাঁকে ওই চরিত্রের জন্য বাছায় অজয় দেবগণকে ধন্যবাদ জানাতেও ভোলেননি সইফ। ঈশ্বরের আশীর্বাদে এভাবেই আপনার জীবন আরও সাফল্য আসুক। 

"ব্রিটিশ শাসনের আগে অস্তিত্বই ছিল না ভারতের!": সইফ

শনিবার ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ টুইটে জানান, "২০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে তানাজি। একই সঙ্গে দুটি ছবি রিলিজ করেছিল একদিনে। মেঘনা গুলজারে ছপাক আর তানাজি। অনেক ছবির রেকর্ড ভেঙে শেষপর্যন্ত বাজি জিতেছে তানাজি। এখনও সমানভাবে হাউজফুল চলছে সমস্ত প্রেক্ষাগৃহে। তৃতীয় সপ্তাহের সর্বশেষ খবর অনুযায়ী এই ছবির কালেকশন ২০২.৮৩ কোটি টাকা। 

Tanhaji Box Office Collection Day 10: 'মারাঠা শক্তির জয়' ঘোষণা করল অজয়ের 'তানহাজি!


যদিও সম্প্রতি, নিজের দেশের অবস্থান নিয়ে মুখ খুলে বিতর্কে জড়িয়ে ছিলেন সইফ। নেটিজেন ভয়ানক খেপেছিল তাঁর ওপর। ছবির মুখ্য চরিত্র তানাজিকে নিয়ে বলতে গিয়ে তিনি বলেছিলেন, তাঁর ধারণা, এটা দেশের প্রকৃত ইতিহাস নয়। তারপর আরও একধাপ সুর চড়িয়ে বলেন, "আমার মনে হয় না ব্রিটিশ রাজত্বের আগে ভারতের কোনও অস্তিত্ব ছিল!" সোশ্যালে এই কমেন্ট ছড়াতেই হা হা করে ওঠে নেটিজেনরা। অবশ্য সোশ্যালে ট্রোল হওয়া নতুন নয় সইফের কাছে। এর আগে ছেলের নাম তৈমুর রাখার জন্যেও ট্রোল হয়েছিলেন তিনি। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com