হোমবলিউড

৪৯-এ পা! সবার আড়ালে কোথায় জন্মদিন পালন করলেন সইফ?

ছেলে-বউকে নিয়ে বলিপাড়াকে বাইবাই করে গুটিগুটি পায়ে সইফ চলে গেছেন লন্ডনে। সেখানেই একান্তে জন্মদিন পালন করেছেন গতকাল। চটোলেট কেক কাটার সময় পাশে ছিলেন স্ত্রী করিনা কাপুর, ছেলে তৈমুর।

  | August 17, 2019 13:45 IST (New Delhi)
Saif Ali Khan Birthday

সপরিবারে লন্ডনে সইফ (সৌজন্যে: ইনস্টা)

Highlights

  • ৪৯-এ পা আরেক খান সাহাবের
  • লন্ডনে জন্মদিন পালন করলেন সইফ
  • ইনস্টায় ছবিতে ছবিতে ভর্তি

শুক্রবার ৪৯-এ পা দিলেন সইফ আলি খান (Saif Ali Khan)। সবাই ভেবেছিল পার্টি-সার্টি হবে। সেই গুড়ে বালি। ছেলে-বউকে নিয়ে বলিপাড়াকে বাইবাই করে গুটিগুটি পায়ে সইফ চলে গেছেন লন্ডনে। সেখানেই একান্তে জন্মদিন পালন করেছেন গতকাল। চটোলেট কেক কাটার সময় পাশে ছিলেন স্ত্রী করিনা কাপুর, ছেলে তৈমুর (Kareena Kapoor and son Taimur)। সেই ছবি সইফের ভক্তরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। অনেকেই কৌতূহল মেটাতে হামলে পড়েছেন সেই ছবির ওপর। 

'মা, তোমায় খুব ভালোবাসি': শ্রীদেবীর জন্মদিনে এভাবেই মাকে স্মরণ মেয়ে জাহ্নবীর

দেখুন সেই ছবি:


Happie bday #saifu #kareenakapoorkhan #saifalikhan #bday

A post shared by kareenakapoor (@kareenakapoor_fansclub) on


Coolie No 1 First Look: জন্মদিনে ছবির ফার্স্ট লুক নিজেকেই উপহার দিলেন সারা!

এবার কেক কাটার ছবি দেখুন। এই ছবিও সইফের মাধ্যমে এসে পৌঁছোয় ফ্যানক্লাবে। তারপর তাদের হাতযশ। ছবিতে দেখা যাচ্ছে কেক কাটছেন সইফ। পাশে বেগম বেবো:


Saifeena together celebrating #saifalikhan birthday

A post shared by Kareena_kapoor_khan (@kareena_kapoor_khan_forever) on


বাবার জন্মদিনে একটি মিষ্টি ছবি পোস্ট করেছেন সারা আলি খান। যেখানে তিন সন্তানকে নিয়ে বসে আছেন সইফ। করিশ্মা কাপুরও পুরনো অ্যালবাম ঘেঁটে ভগ্নিপতির সঙ্গে তাঁর তোলা ছবি পোস্ট করেছেন সোশ্যালে।


Happiest birthday Abba I love you so much

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on




অনেকেই বলছেন, সেক্রেড গেমস ২-এর সাফল্য উপভোগ করতেই নাকি সপরিবারে ছুটি কাটাতে গেছেন সইফ। পুরোদমে ব্যস্ত হওয়ার আগে। আপাতত তাঁর হাতে রয়েছে জওয়ানি জানেমন, লাল কাপড়া আর তানাজি: দ্য আনসাং ওয়ারিস।  

Birthday Girl Jacqueline: বিচ পার্টিতে আরও 'নমকিন' শ্রীলঙ্কা সুন্দরী

আর বেবো বড়পর্দার পাশাপাশি ব্যস্ত ছোটপর্দার রিয়েলিটি শো ডান্স ইন্ডিয়া ডান্স নিয়ে। তাঁর হাতে রয়েছে করণ জোহরের তখত, গুড নিউজ আর ইংরেজি মিডিয়াম। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement