হোমবলিউড

Viral Pics: দেখুন, আয়াৎ কোলে সলমন

ভাইজানকে জানাতেই তিনি খুশিয়ে ফেটে পড়ে বলেছিলেন, তাহলে তাঁর জন্মদিনের উপহার দিন আয়ুশ-অর্পিতা।

  | January 14, 2020 22:30 IST (নয়া দিল্লি, India)
Ayat

আয়াৎ কোলে সলমন (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • ভাগ্নি কোলে মামু
  • "আমি আপ্লুত" ক্যাপশনে লেখেন অর্পিতা
  • সলমনের জন্মদিনে জন্ম আয়াতের

এই ছবির অপেক্ষাতেই যেন ছিলেন সবাই। ১৫ দিনের Ayat-কে কোলে নিয়ে 'মামু' Salman Khan। সঙ্গে মা সলমা খান। সোশ্যালে সেই ছবি শেয়ার করেছেন Arpita Khan Sharma। তারপর থেকেই অভিনন্দনের বন্যায় ভাসছেন তিনি। সলম্যানিয়াদের আবেগ যথারীতি তুঙ্গে। সবাই ধন্যবাদ জানাচ্ছেন অর্পিতাকে। এমন সুন্দর ছবি, এমন হৃদয়ছোঁয়া মুহূর্ত উপহার দেওয়ার জন্য। ভাগ্নের পর ভাগ্নীয তাও আবার নিজের জন্মদিনের দিনে। সলমনের খুশির বাঁধ যে ভাঙবে, জানতেনই সবাই। একই সঙ্গে খান পরিবার থেকেও জানানো হয়েছিল, এর থেকে ভালো উপহার আর কিছু হতে পারে না। এবার সেই শুভেচ্ছা যেন ফিরিয়ে দিলেন অর্পিতা। সোশ্যালে জানালেন, ঈশ্বরের কোল পেয়েছে আয়াৎ। এই দুটো হাত তাঁকেও একই ভাবে আগলেছে। এবার আগলাবে তাঁর মেয়েকে। আনন্দে চোখের জল বাঁধ মানছে না তাঁর। 

'DDLJ'-র রিমেকে অনন্যা?

দেখুন সেই পোস্ট:



২০১৪-য় বিয়ে হয়েছিল অর্পিতা খান-আয়ুশ শর্মার। যুগলের প্রথম সন্তান আহিল। বাকি ছিল এক ফুটফুটে মেয়ের। আয়াৎ এসে সেই সাধ পূরণ করল শর্মা দম্পতির।


Welcome to our world Ayat.

A post shared by Arpita Khan Sharma (@arpitakhansharma) on


আয়ুশের কোলে আয়াৎতের ছবিও আগের সপ্তাহে পোস্ট করেছিলেন অর্পিতা।



মেয়ে হওয়ার পর গর্বিত বাবা আয়ুশ এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, অর্পিতার ডেলিভারি ডেট ছিল ডিসেম্বরের শেষ অথবা জানুয়ারির শুরুতে। একথা ভাইজানকে জানাতেই তিনি খুশিয়ে ফেটে পড়ে বলেছিলেন, তাহলে তাঁর জন্মদিনের উপহার দিন আয়ুশ-অর্পিতা। এরপরেই তাঁরা সিদ্ধান্ত নেন, সলমনের জন্মদিনে পৃথিবীতে আনবেন তাঁরা তাঁদের সন্তানকে। এর থেকে ভালো উপহার আর কী হতে পারে!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement