হোমবলিউড

এক ফ্রেমে অতীত-বর্তমান? সঙ্গীতার জন্মদিনে ইউলিয়াকে নিয়ে হাজির সলমন!

সেই পার্টিতে ভাইজানের সঙ্গে হুল্লোড়ে মাততে দেখা গেল বর্তমান প্রেমিকা ইউলিয়া ভান্তুরকেও!  মঙ্গলবার ছিল সঙ্গীতার জন্মদিন। ওই দিন বলিউডের বহু তারকা হাজির ছিলেন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। সলমনের আমন্ত্রণে। সেখানেই তারার ভিড়ে দেখা যায় ইউলিয়াকে। দিব্যি সঙ্গীতা-সলমনের সঙ্গে পার্টিতে মাতেন তিনি।

  | July 11, 2019 13:05 IST (নিউ দিল্লি)
Salman Khan

একখানে সঙ্গীতা-সলমন-ইউলিয়া! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • সঙ্গীতা বিজলানির জন্মদিনের পার্টিতে সলমন-ইউলিয়া
  • নিজের বাড়িতেই সলমন বান্ধবীর জন্মদিনের পার্টি দেন
  • সলমনের সঙ্গে সঙ্গীতা-ইউলিয়াকে একসঙ্গে দেখে তাজ্জব নেটপাড়া

এমন কাজ সলমন খানই (Salman Khan) পারেন! নিজের বাড়িতেই ধুমধাম করে পালন করলেন প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির (Sangeeta Bijlani) জন্মদিন (birthday bash)। সেই পার্টিতে ভাইজানের সঙ্গে হুল্লোড়ে মাততে দেখা গেল বর্তমান প্রেমিকা ইউলিয়া ভান্তুরকেও (Iulia Vantur)!  মঙ্গলবার ছিল সঙ্গীতার জন্মদিন। ওই দিন বলিউডের বহু তারকা হাজির ছিলেন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে (Galaxy Apartments)। সলমনের আমন্ত্রণে। সেখানেই তারার ভিড়ে দেখা যায় ইউলিয়াকে। দিব্যি সঙ্গীতা-সলমনের সঙ্গে পার্টিতে মাতেন তিনি। এছাড়াও দেখা গেছে, সাজিদ আর ওয়ার্ধা নাদিয়াওয়ালাকে। এসেছিলেন সস্ত্রীক মণীশ বহেলও। মনীশের স্ত্রী আরতি সলমনের অনেকদিনের বন্ধু।  


Happy Birthday Sangu!!! Old friends ... timeless

A post shared by Aarti Bahl (@aarti.bahl) on



সলমন খানের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির প্রথম ছবি 'ত্রিদেব'। আর সলমনের সঙ্গে মণীশের প্রথম ছবি 'ম্যায়নে প্যায়ার কিয়া'। তারপরে 'হাম আপকে হ্যায় কৌন', 'হাম সাথ সাথ হ্যায়'-তেও এই জুটি জনপ্রিয় হয়েছিলেন। 

দেখুন জন্মদিনের পার্টির ছবি:


#blessedbirthday

A post shared by Sangeeta Bijlani (@sangeetabijlani9) on

দেখুন সলমন-সঙ্গীতার পুরনো ছবিi:


Happy Birthday Sanguuuuuuu

A post shared by Aarti Bahl (@aarti.bahl) on


ছবি দেখে মনে হচ্ছে, আটের দশকের প্রেম যেন একেবারে মুছে যায়নি। একসঙ্গে না থাকলেও বারেবারেই চর্চায় উঠে এসেছেন এই জুটি। ২০১৬-য় বোন অর্পিতা খানের বেবি শাওয়ারে গিয়েছিলেন সলমন খান। সেখাবনেও তাঁর সঙ্গে দেখা গেছিল সঙ্গীতা বিজলানিকে। ২০১৫-য় কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় জামিন পাওয়ার পর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সবার আগে পৌঁছেছিলেন সঙ্গীতা বিজলানি!  

অর্পিতা খানের বেবি শাওয়ার-এও সলমনের সঙ্গে ছিলেন সঙ্গীতা

এই মুহূর্তে সলমন খানের হাতে আছে 'দাবাং ৩' আর 'ইনসাআল্লাহ' ছবির কাজ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement