হোমবলিউড

ফের প্রেম! রমেশ তৌরাণির পার্টিতে সলমনের নতুন 'সই' সই মঞ্জরেকর?

কালোর ওপরে সোনালি পোলকা ডটের লেহেঙ্গায় সই যেন স্বপ্নে দেখা রাজকুমারি। সলমনও সেজেছিলেন কালো পোশাকে! 

  | October 17, 2019 18:50 IST (New Delhi)
Salman Khan Saiee Manjrekar

সলমনের নয়া সঙ্গিনী!

Highlights

  • দাবাং ৩ নিয়ে বলিউডে আসছেন সই
  • রাজ-শিল্পাও ছিলেন পার্টিতে
  • বাদ ছিলেন না অনশুলা কাপুর, ডেইজি শাহ

দীপাবলি আসুক না আসুক, দীপ জ্বলুক না জ্বলুক, দিওয়ালির পার্টি শুরু। বুধবার রাতে আলোর উৎসবের প্রথম পার্টি বোধহয় শুরু হল প্রযোজক রমেশ তৌরাণির (Ramesh Taurani) বাড়িতে। আর সেখানে মধ্যমণি সলমন খান (Salman Khan)। সঙ্গে নতুন সঙ্গিনী সাই মঞ্জরেকর (Saiee Manjrekar)। দাবাং ৩-এ ( Dabangg 3) সলমনের নতুন নায়িকা সই। আর সলমন তো চির নবীনের পূজারি। ফলে, নতুন বান্ধবী, তার সঙ্গে প্রথম ছবি, প্রথম পার্টি এবং নতুন প্রেম....! তাই কি? সত্যিমিথ্যা জানি না, তবে বলি বাতাসে তেমন কথাই ভাসছে। মহেশ মঞ্জরেকরের মেয়ে সইকে তাই সঙ্গে নিয়েই সারাক্ষণ ছিলেন সলমন। কালোর ওপরে সোনালি পোলকা ডটের লেহেঙ্গায় সই যেন স্বপ্নে দেখা রাজকুমারি। সলমনও সেজেছিলেন কালো পোশাকে! ছিলেন আরও অনেকে। দেখতে থাকুন একে একে, তাঁরা কে কে---  

দেখুন সেই ছবি:


p3jrtte8

সই মঞ্জরেকর সঙ্গে সলমন খান


সপিরবারে পার্টিতে হাজির রাজ কুন্দ্রা-শিল্পা শেট্টি। গোলাপি শাড়ি, কোমরবন্ধ, চোকার নেকপিসে ঝলমল করছিলেন কুন্দ্রা গিন্নি। রাজ সেজেছিলেন সাদা কুর্তা-পাজামা, লাল জ্যাকেটে। 

2d065t8g

রাজ-শিল্পা কুন্দ্রা


এসেছিলেন ডেইজি শাহ, সাকিব সালিম। জেইজির পেস্তা কালারের লেহেঙ্গে যেন আলোর রোশনাই জ্বেলেছিল। সাকিব সেজেছিলেন সাদা-কালোর চিরন্তনী সাজে। 

61u8jeqg

পার্টির আলো ডেইজি শাহ

15ktbk1o

পাপারাৎজিদের ক্যামেরায় সাকিব সালিম

বনি কাপুরের বড় মেয়ে অনশুলা কাপুরও ছিলেন সেখানে

uh1bjsng

ক্যামেরায় ক্যাচ-কট-কট অনশুলা

সলমন খানের ভগ্নিপতি আয়ুশ শর্মাও আমন্ত্রিত ছিলেন পার্টিতে।

6i3k5a9o

ক্যামেরায় অ্যাটেনশন আয়ুষের

ভাইজান আপাতত খুব ব্যস্ত বিগ বস ১৩ নিয়ে। এরপরেই তাঁকে দেখা যাবে দাবাং ৩-এ। ছবি মুক্তি পাবে বছরের শেষে ডিসেম্বরে। ঝুলিতে আছে, রাধে: ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টে়ড কপ। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com