হোমবলিউড

Viral Pics: শেষে বাথরুম পরিষ্কার করলেন সলমন!

এর আগে Bigg Boss 13-এর প্রচারে রান্না করেছেন। এবার বাথরুম পরিষ্কার করলেন নিজের হাতে!

  | December 29, 2019 20:33 IST (নয়া দিল্লি)
Bigg Boss

বাথরুম পরিষ্কার করলেন সলমন!

Highlights

  • বিগ বস-এর বাথরুম পরিষ্কার করলেন সলমন!
  • সেই ভিডিও ভাইরাল
  • বিগ বস-এর ঘরে জন্মদিন পালন হল ভাইজানের

আর কী করা বাকি Salman Khan-এর? এর আগে Bigg Boss 13-এর প্রচারে রান্না করেছেন। এবার বাথরুম পরিষ্কার করলেন নিজের হাতে! সেই ভিডিও সোশ্যালে আসতেই বাজার গরম রবিবারের। হাঁসবেন কা কাঁদবেন, বুঝে পাচ্ছেন না সলম্যানিয়ারা। ভিডিও বলছে শুধু বাথরুম নয়, বিগ বস ১৩-এর রান্নাঘরও নাকি পরিষ্কার করেছেন একইসঙ্গে। এবার জানুন আসল গপ্পো। বিগ বসের ঘরে জমিয়ে পার্টি হয়েছিল ভাইজানের জন্মদিনের।হুল্লোড়, খানা-পিনার পর ঘরের দশা এতটাই খারাপ হয় দেখে অস্বস্তিতে পড়েন সলমন। সঙ্গে সঙ্গে নিজের হাতে ঘর পরিষ্কার করতে শুরু করেন।

Viral Pics: আথিয়া-রাহুল 'সাথিয়া'?



রিয়েলিটি শো-এর প্রচারে বলাই হয়েছে, এই ঘরের সবাই কর্মী। সবাই নিজের নিজের ঘর পরিষ্কার করেন নিজের হাতে। বাকি ছিলেন সঞ্চালক সলমন। তিনিও এবার তাতে হাত লাগালেন। আর যথেষ্ট যত্ন নিয়েই কাজ করেছেন তিনি। 

ইন্ডিয়ান আইডল-এর 'অর্চনা পূরণ সিং' নেহা!

Shehnaaz Gill চলতি সপ্তাহে বিগ বস ১৩ সামলানোর দায়িত্ব পাবার পর তিনি নাকি বিগ বসের ঘরবাড়ির একটুও যত্ন নেননি। তাই, শেষমেশ সলমনকেই নাকি হাত লাগাতে হয়েছে বাড়ি পরিষ্কার করতে!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com