হোমবলিউড

এখনই আগামী ইদ ভাইজানের দখলে! চাঁদ হাসবে 'রাধে' দেখে?

যাঁরা নিয়মিত সলমনের ছবি দেখেন তাঁরা জানেন, ইদের চাঁদ হাসে সলমনের ছবি দেখে। প্রতি বছর ইদে সলমনের ছবি মুক্তি মানেই ব্লকবাস্টার হিট।

  | November 01, 2019 18:48 IST (নয়া দিল্লি)
Radhe Salman Khan

সলমন খান এবং টিম রাধে

Highlights

  • রাধে মুক্তি পাবে আগামী ইদে
  • পরিচালনায় প্রভু দেবা
  • এই নিয়ে একসঙ্গে তিনটি ছবি করলেন সলমন-প্রভুদেবা

তেমনটাই তো বলছে বলিপাড়া। কিক ২ (Kick 2), দাবাং ৩ (Dabangg 3) শেষ হওয়ার আগেই শুটিং ফ্লোরে ঢুকে পড়ল সলমন খানের (Salman Khan) পরে ছবি রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই ( Radhe)। শুক্রবার সেট থেকে তোলা ছবি সরাসরি সোশ্যালে শেয়ার করেন ভাইজান। ছবিতে সলমনের সঙ্গে রয়েছেন দিশা পাটানি, জ্যাকি শ্রফ, রণদীপ হুডা। ছবির পরিচালক প্রভুদেবা। এই নিয়ে পরপর তিনটি ছবিতে ভাইজানের সঙ্গে কাজ করলেন তিনি। ছবির মুক্তি আগামী বছরের ইদে। সাধে ভক্তরা বলেন, অসময়ও সুসময় হয়ে যায় তাঁর ছোঁয়ায়!


যাঁরা নিয়মিত সলমনের ছবি দেখেন তাঁরা জানেন, ইদের চাঁদ হাসে সলমনের ছবি দেখে। প্রতি বছর ইদে সলমনের ছবি মুক্তি মানেই ব্লকবাস্টার হিট। যেমন, বডিগার্ড, কিক, এক থা টাইগার, রেস ৩ এবং ভারত। রাধে-র কাজ শুরু হলেও সলমন এখন ব্যস্ত দাবাং ৩ নিয়ে। এই ছবিরও পরিচালক প্রভুদেবা। ২০০৯-এ ওয়ান্টেড ছবি দিয়ে সলমন-প্রভুদেবার একসঙ্গে পথচলা শুরু।

Birthday Special: ‘চোখের বালি'-তেই একমাত্র Topless হয়েছিলেন ঐশ্বর্য রাই

চলতি মাসের শুরুতে মুক্তি পেয়েছে ছবি পোস্টার। লেদার জ্যাকেট-প্যান্ট-বন্দুক হাতে সলমন খান পোস্টারের মধ্যমণি। দেখুন সেই পোস্টার:



ছবির কথা ঘোষণা হওয়ার পরেই এক সাক্ষাৎকারে প্রভুদেবা জানান, রাধে নামটি সলমন-ভক্তদের কাছে খুবই পরিচিত। তেরে নাম ছবির সৌজন্যে। কিন্তু এই ছবিতে রাধে এবং সলমন এক হলেও চরিত্র একদম আলাদা। সেটা ছবি দেখলেই বোঝা যাবে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement