হোমবলিউড

অন্নদাতা সলমন খান, ঈদে ৫,০০০ পরিবারের পাশে দাঁড়ালেন অভিনেতা

২৫ মার্চ থেকে টানা লকডাউনের জেরে দেশে অসংখ্য মানুষ খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিন কাটাচ্ছেন। অনেকেরই দু'বেলা দু'মুঠো অন্ন পর্যন্ত জুটছে না। তাই খুশির ঈদে সলমন নিজের আনন্দ খুঁজে পেলেন অন্যের পাশে দাঁড়িয়ে।

  | May 26, 2020 14:54 IST (নয়া দিল্লি)
Salman Khan

Salman Khan: ঈদে ৫০০০ পরিবারকে সহায়তা করলেন বলিউডের দাবাং খান

Highlights

  • ৫,০০০ পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দিলেন সলমন খান
  • পাশাপাশি করলেন অন্যান্য সহায়তাও
  • সলমনের এই পদক্ষেপের তারিফ করলেন মহারাষ্ট্রের রাজনৈতিক নেতা

বরাবরই দিলদরিয়া মেজাজের জন্যে পরিচিত সলমন খান। করোনা ভাইরাস পরিস্থিতিতে গোটা দেশ যখন সঙ্কটে ভুগছে সেই সময় যতটা পারছেন সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন এই অভিনেতা (Salman Khan)। পবিত্র ঈদে (Eid 2020) নিজের খুশি-আনন্দ নিয়ে না মেতে এবার বলিউডের ভাইজানকে দেখা গেল বহু মানুষের মুখে অন্ন জোগাতে। ২৫ মার্চ থেকে টানা লকডাউনের জেরে দেশে অসংখ্য মানুষ খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিন কাটাচ্ছেন। অনেকেরই দু'বেলা দু'মুঠো অন্ন পর্যন্ত জুটছে না। তাই খুশির ঈদে সলমন নিজের আনন্দ খুঁজে পেলেন অন্যের পাশে দাঁড়িয়ে। ৫,০০০ মানুষের অন্ন জোগালেন তিনি, করলেন অন্য নানা সহায়তাও। এর আগেও দেখা গেছে, বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাঁরা লকডাউনের জেরে বর্তমানে কর্মহীন হয়ে রয়েছেন তাঁদের পাশে দাঁড়িয়েছেন দাবাং খান (Salman Khan)। অভিনেতার এই অন্নদাতা রূপ আরও অনেককেই উৎসাহ জোগাচ্ছে।

ভক্তদের জন্যে ঈদে সলমনের নতুন উপহার, "ভাই ভাই" গানে মাতাচ্ছেন ভাইজান

সলমনের এই সাহায্যের তারিফ করে টুইট করেন মহারাষ্ট্রের রাজনৈতিক নেতা রাহুল এন কানাল। তিনি নিজের টুইটে কয়েকটি ছবিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে মানুষজনকে দেওয়ার জন্যে সলমনের লোকজন ব্যস্ত রয়েছেন খাবারের প্যাকেট প্রস্তুত করতে। 


দেখুন করিনা কাপুরের Throwback Video, কী করেছিলেন 'ফেভিকল সে' গানের শুটিং-এ

রাহুল এন কানাল তার টুইটের মাধ্যমে সলমন খানের (Salman Khan) এই কাজকে সাধুবাদ জানিয়েছেন। রাহুল টুইটে লিখেছেন, "সলমন ভাইকে ধন্যবাদ, ঈদ উপলক্ষে তিনি যেভাবে ৫,০০০ পরিবারের পাশে থেকেছেন এবং তাঁদের সঙ্গে নিজের আনন্দ ভাগ করে নিয়েছেন তা সত্যিই দারুণ। আপনার মতো মানুষজনেরাই সমাজের ভারসাম্য বজায় রাখেন। আপনি যেভাবে ঈদে খাবারের প্যাকেট বিতরণ করেছেন তার জন্যে অনেক ধন্যবাদ। ঈদের শুভেচ্ছা বিনিময়ে এই বিশেষ উপায় নিয়েছেন ভাইজান"। সলমনের দেওয়া খাবারের প্যাকেটে রয়েছে দুধ, খাদ্যশস্য এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বেশ কিছু জিনিস। ভক্তরাও এই পদক্ষেপের জন্যো সলমন খানের প্রশংসা করছেন।


দেশ জুড়ে লকডাউনের মধ্যে সলমন খান কাটাচ্ছেন নিজের ফার্মহাউস পানভেলে। অদূর ভবিষ্যতে তাঁকে দেখা যাবে "রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড হিরো" ছবিতে। এই ছবিতে সলমনের (Salman Khan) সঙ্গে রয়েছেন অভিনেত্রী দিশা পাটানি ও অভিনেতা রণদীপ হুডাও। যদিও এই ঈদেই ওই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু করোনা ভাইরাসের বাড়বাড়ন্তের জেরে ছবি মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। কারণে ছবিটির মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছিল। "দাবাং থ্রি" ছবিটির মতোই সলমন খানের এই ছবিটিও পরিচালনা করেছেন প্রভু দেবা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com