হোমবলিউড

ফার্ম হাউজে বিলাসী জীবন যাপন নয়! রেশন বিলি সলমনের, পাশে ইউলিয়া-জ্যাকলিন

ফার্ম হাউজে নাকি বিলাসী জীবন ভোগ করছেন সলমন খান (Salman Khan)! খবর বলছে, ফার্ম হাউজে থেকেই দৈনিক মজুরদের নিজের হাতে রেশন বিলি করছেন ভাইজান।

  | May 04, 2020 13:13 IST (নয়া দিল্লি)
Salman Khan

রেশন দিলেন সলমন খান

Highlights

  • ফার্ম হাউজ থেকেই সলমন খান ক্রাণ পাঠাচ্ছেন
  • ট্রাক থেকে নামিয়ে বিল করছেন রেশন
  • জ্যাকলিন ফার্নান্ডেজ আর ইউলিয়া ভান্তুর রয়েছেন পাশে

সোশ্যাল মিডিয়া বলছে, ফার্ম হাউজে নাকি বিলাসী জীবন ভোগ করছেন সলমন খান (Salman Khan)! খবর বলছে, ফার্ম হাউজে থেকেই দৈনিক মজুরদের নিজের হাতে রেশন বিলি করছেন ভাইজান। ট্রাকে করে এসেছে প্রয়োজনীয় নিত্যসামগ্রী। সেখান থেকে সমস্ত উপকরণ নামিয়ে তিনি তা পৌঁছে দিচ্ছেন হাতে হাতে। এই কাজে তাঁকে সাহায্য করছেন ইউলিয়া ভান্তুর (Iulia Vanturr), জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)।  ভাইজানের এই ত্রাতা রূপ সোশ্যালে ভাইরাল। সবাই প্রশংসায় পঞ্চমুখ দাবাং খানের।


@jacquelinef143 @vanturiulia @rahulnarainkanal @imkamaalkhan @niketan_m @waluschaa @abhiraj88

A post shared by Salman Khan (@beingsalmankhan) on



ভিডিওতে দেখা গেছে, ট্রাকে করে আসা সমস্ত জিনিস নিজের হাতে নামাচ্ছেন ভাইজান। তারপর সেই উপকরণ তুলছেন গোরুর গাড়ি, ট্রলি এবং ট্র্যাক্টরে। উপকরণের মধ্যে আছে নিত্যপ্রয়োজনীয় জিনিস, খাবার, রেশন। ভাইজানের সঙ্গে হাত লাগিয়েছেন দুই অভিনেত্রী। সবাই মিলে রেশন পৌঁছে দেওয়ার কাজে ব্যস্ত। সোশ্যালে শেয়ার হতেই ভিউয়ার্স সংখ্যা ছুঁয়েছে ৯ লক্ষেরও বেশি। 

প্রায়ই ফার্ম হাউজ থেকে নানা ছবি, ভিডিও পোস্ট করে সোশ্যালে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রেখেছেন সলমন। দিন কয়েক আগেই তাঁকে সময় কাটাতে দেখা গেছে প্রিয় পোষ্য সাদা ঘোড়ার সঙ্গে। আর থাকছে অনুরাগীদের প্রতি তাঁর করোনা সংক্রান্ত নানা নির্দেশ।

'সিঙ্গল থেকে এই গান!' 'প্যায়ার করোনা' গানে সলমনকে নিয়ে রসিকতা কিং খানের

লকডাউনে মা, বোন, ভগ্নিপতি, ভাগ্নে-ভাগ্নী-ভাইপো সঙ্গে আছেন পানাভেল (Panvel) ফার্ম হাউজে। সেখবর প্রকাশ্যে। সলমন খানকে (Salman Khan) সঙ্গ দিতে তাঁদের সঙ্গে ইউলিয়া ভান্তুরও (Iulia Vantur) রয়েছেন! সেখবর এত্তোদিন ধরে লুকোনো ছিল। হাটে হাঁড়ি ভেঙেছেন খোদ ভাইজানের ফ্যান ক্লাব। একটি ভিডিও ক্লাব থেকে পোস্ট করা হয়েছে। সেখানে দেখা গেছে, সলমন সঙ্গিনী ইউলিয়াকে। আর যায় কোথায়! আগুনে ঘি পড়ার মতোই হুড়মুড়িয়ে গুঞ্জন ছড়িয়েছে সোশ্যালে। পোস্ট তো ভাইরাল হয়েইছে। সঙ্গে নেটিজেনদের রসিকতা, ওই জন্যই ভাইজানকে গাইতে শোনা গেছে 'প্যায়ার করোনা' (Pyar Karona) গান! যা ২০ এপ্রিল, অর্থাৎ আজ মুক্তি পেয়েছে সোশ্যালে। এদিকে ভিডিও বার্তায় এদিকে তিনি অনুরাগীদের বারেবারে করোনার (coronavirus) বিরুদ্ধে সচেতনতার বার্তা দিয়েছেন। কী করবেন, করবেন না---- পইপই করে জানিয়েছেন, জানাচ্ছেনও। এদিকে তলায় তলায় এসব কাণ্ড করছেন সেই তিনি-ই কে জানত! কিস্যা ফাঁস হতেই যথারীতি মুখে কুলুপ সলমনের। সাধে সব ছবিতে প্রেম নাম তাঁর? 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com