হোমবলিউড

Salman Khan: বৃষ্টি মাথায় সাইকেল সফর সলমনের! তুললেন সেলফি, ভাইরাল ভিডিও

  | September 09, 2019 15:14 IST (মুম্বই)
Salman Khan

বৃষ্টিতেও সাইকেলে শানদার সফর!

সেই 'ম্যায়নে প্যায়ার কিয়া' থেকে সাইকেলের সঙ্গে সলমন খানের দোস্তি। দিন গড়িয়ে দশক এগিয়েছে। ভাইজানের সাইকেলপ্রীতি আজও অটুট।

সেই 'ম্যায়নে প্যায়ার কিয়া' থেকে সাইকেলের সঙ্গে সলমন খানের দোস্তি। দিন গড়িয়ে দশক এগিয়েছে। ভাইজানের সাইকেলপ্রীতি আজও অটুট। ভিডিও সূত্র বলছে, বৃষ্টিভেজা দিনেও কুছপরোয়া নেহি। তিনি সাইকেল নিয়ে বেরোবেনই। এর আগেও তাঁকে এভাবেই ব্যস্ত রাস্তায় সাইকেল চালাতে দেখা গেছে। তেমনিই আজ অর্থাৎ সোমবার তাঁর ফের সাইকেলে সুহানা সফর। সোমবার সকাল থেকেই বৃষ্টি নেমেছে মুম্বইয়ে। অঝোর ধারায় ভিজেছে রাস্তা। তার মধ্যেই ব্যস্ত রাস্তায় ভাইজান। পরনে কালো ট্র্যাকস্যুট, বারমুডা। মাথায় কালো টুপি। একটি ছাতাও নেই। পিছনে পিছনে ভাইজানের বডিগার্ড স্কুটারে করে আসছেন। ভাইজান কিন্তু কোনও কিছুর পরোয়া না করেই দিব্য সাইকেল চালাচ্ছেন। আপশোস, আজও যদি তাঁর সাইকেলের ক্যারিয়ারে প্রথম ছবির মতো 'সুমন' থুড়ি ভাগ্যশ্রী থাকতেন! দেখুন সেই ভিডিও:


শুধু সাইকেল চালানো নয়, সিগনালে রাস্তায় সারি দাঁড়িয়ে থাকা একের পর এক গাড়ির পাশ কাটিয়ে বাসিমুখে এগিয়ে চলেছেন ভাইজান। গলি থেকে রাজপথ, স্বচ্ছন্দ বিহার তাঁর। এক তরুণীর আবদার মিটিয়ে তাঁর সঙ্গে সেলফিও তুললেন। তরুণী বসেছিলেন অটোর ভেতরে। সেখান থেকে মুখ বাড়িয়েই সেলফি তুললেন দু-জনে। সাইকেল চালাতে চালাতেই সলমন হাতও মেলান ভক্তদের সঙ্গে। সোমবারের কাজের চাপ ভুলে, ঘ্যানঘেনে বৃষ্টি ভুলে সলম্যানিয়ায় ডুবল গোটা মুম্বই।

Big Boss: জীবনের চাকা ঘুরছে রাণুর! আসছেন বিগ বস-এ?

আপাতত সলমন খান ব্যস্ত তাঁর আগামী ছবি 'দাবাং ৩' নিয়ে। কাজ করার কথা ছিল 'সঞ্জয় লীলা বনশালি'র 'ইনসাল্লাহ'তেও। তবে সেই ছবিতে সম্ভবত কাজ করছেন না। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যেত আলিয়া ভাটকে।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement