হোমবলিউড

সামনে এল 'ভারত'-এ সলমান-ক্যাটরিনার ফার্স্ট লুক

ভারতের সেট থেকে সলমান খান ও ক্যাটরিনা কাইফের একটা ছবি শেয়ার করলেন আলি আব্বাস জাফর।

  | August 26, 2018 16:08 IST (নিউ দিল্লি)
Salman Khan Katrina Kaif

ভারতের স্পেশাল ছবিতে সলমান খান ও ক্যাটরিনা কাইফ। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • মালটায় শুটিং শিডিউল সবে শেষ করেছে ভারত দল
  • সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করেছেন আলি আব্বাস জাফর
  • সলমান ও ক্যাটরিনার একটা ছবিও তিনি শেয়ার করেছেন

ভারত ছবির শুটিং-এর কাজ কিছুটা এগিয়েছে। মালটায় তাঁদের শুটিং শেষ হয়েছে এবং সলমান খান ও ক্যাটরিনা কাইফের এই ছবির প্রথম লুক ইন্টারনেটে শেয়ার করেছেন নির্মাতারা। শনিবার পরিচালক আলি আব্বাস জাফর ঘোষণা করেন মালটায় ভারতের শুটিং শিডিউল শেষ হয়েছে এবং সলমান ও ক্যাটরিনার একটা সুন্দর ছবি শেয়ার করে তিনি এই খবর জানান। কয়েক ঘণ্টার মধ্যেই সলমানের ফিডে ছবিটায় প্রায় দশ লক্ষ লাইক পড়েছে এবং ক্যাটরিনার প্রোফাইলে ছবিটায় পাঁচ লক্ষ লাইক পড়েছে। ছবিতে সলমানের মুখে গোঁফ দেখা যাচ্ছে এবং ক্যাটরিনার মাথায় কোঁকড়ানো চুল দেখা যাচ্ছে।

 

 

BHARAT @beingsalmankhan @katrinakaif @atulreellife @aliabbaszafar @whosunilgrover @nikhilnamit #Reellifeproduction @tseries.official

A post shared by Bharat (@bharat_thefilm) on


 

যতদূর জানা গেছে সলমান আর ক্যাটরিনার ছবিটা একটা গানের দৃশ্যের। সলমান এবং আলি আব্বাস জাফর আগেই মালটায় গিয়েছিলেন কিন্তু জানা গেছে মাত্র এক সপ্তাহ আগে ক্যাটরিনা তাঁদের সঙ্গে যোগ দিয়েছিলেন। ক্যাটরিনা ভারতের সেট থেকে একটা ছবি শেয়ার করেন যা ওই ছবিতে তাঁর ফার্স্ট লুক বলেই মনে করা হয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া ভারতে অভিনয় না করার সিদ্ধান্ত নেওয়ার পর পরিচালক তাঁর বদলে ক্যাটরিনাকে কাস্ট করার সিদ্ধান্ত নেন।

 

 

Malta

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

 

এছাড়াও সলমান খানের সঙ্গে মালটায় কে উপস্থিত ছিলেন দেখেছেন? তাঁর মা সালমা, যিনি বেশ কিছু জায়গায় সলমানের সঙ্গে উপস্থিত হয়েছিলেন।

 

 

Bada wala blessing getting to spend time wid ur Maa . #MaltaDiaries #Bharat

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

 

 

 

Yeh bandhan toh .. pyaar ka bandhan hai #Bharat

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

 

ভারতের মালটা শিডিউলে সুনীল গ্রোভার, নোরা ফাতেহি প্রমুখরাও উপস্থিত ছিলেন। ভারতে একজন স্টান্টম্যানের ভূমিকায় দেখা যাবে সলমান খানকে। 1960 সাল থেকে বর্তমানের সময়কাল পর্যন্ত এই ছবিতে তুলে ধরা হয়েছে। দিশা পাটানিকে এই ছবিতে একজন ট্রাপিজ শিল্পীর ভূমিকায় দেখা যাবে। এছাড়া এই ছবির অন্যান্য চরিত্রদের সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানানো হয়নি।

 

 

দক্ষিণ কোরিয়ার ছবি অড টু মাই ফাদারের হিন্দি রিমেক ভারত, যেখানে সলমান খানকে বিভিন্ন রূপে দেখা যাবে। আগামী বছর ইদে এই ছবি মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement