হোমবলিউড

নিসর্গ তাণ্ডবে ক্ষতিগ্রস্ত সলমনের পানভেল ফার্মহাউজ! ভিডিও পোস্ট বান্ধবী ইউলিয়ার

লকডাউন চলাকালীন সলমন খানের পানভেল ফার্মহাউজের একাধিক ছবি সোশাল মিডিয়াতে শেয়ার করেছেন ইউলিয়া। সেই ফার্মহাউজে পরিবার ছাড়াও ইউলিয়া ও জ্যাকলিন ফার্নান্ডেজ সলমনের সঙ্গে রয়েছেন

  | June 05, 2020 22:05 IST (মুম্বই)
Salman Khan

ঘূর্ণিঝড় নিসর্গের দাপটে ক্ষতিগ্রস্ত সলমন খানের পানভেলের ফার্মহাউজ।

Highlights

  • নিসর্গের তাণ্ডবে ক্ষতির মুখে সলমনের পানভেলের ফার্মহাউজ
  • ভিডিও পোস্ট করেছেন বান্ধবী ইউলিয়া ভান্টুর
  • লকডাউন আবহে অন্যদের সঙ্গে সেই ফার্মহাউজেই আছেন ইউলিয়া

করোনা সংক্রমণ আর লকডাউন চলাকালীন সলমন খান পরিবারের সঙ্গে পানভেলে (Panvel Farmhouse) রয়েছেন। সেই ফার্মহাউজ তাঁর (Salman Khan) কাছে নিরাপদ আশ্রয় ছিল। কিন্তু নিসর্গ ঘূর্ণিঝড় (Nisarg Cyclone) তাঁর সেই আশ্রয়কে কিছুটা অসুরক্ষিত করেছে। বান্ধবী ইউলিয়া ভান্টুরের পোস্ট করা একাধিক ছবি দেখে এমনটাই মনে করছেন নেটিজেনরা। পানভেল ফার্মহাউজের অন্দর মহলের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ইউলিয়া। সেই ছবি ঘিরে এখন বিস্তর চর্চা। তবে এখানেই থেমে থাকেনি ইউলিয়া। নিসর্গ ঘূর্ণিঝড়ের তাণ্ডবের একটা ভিডিও সোশাল সাইটে পোস্ট করেছেন তিনি। পাশাপাশি আকাশ পরিষ্কার হয়ে ঝলমলে আকাশের ছবি পোস্ট করেন। পোস্টগুলির নীচে তিনি লিখেছেন, "এভাবেই জীবন চলতে শুরু করল। আমাদের আশা দিতে আকাশে সূর্য ফিরে এল।" 

দেখুন সেই পোস্ট:  

f04ead3

এই ছবির সঙ্গে একটা ভিডিও শেয়ার করেন ইউলিয়া। 

eegash58

লকডাউন চলাকালীন সলমন খানের পানভেল ফার্মহাউজের একাধিক ছবি সোশাল মিডিয়াতে শেয়ার করেছেন ইউলিয়া। সেই ফার্মহাউজে পরিবার ছাড়াও ইউলিয়া ও জ্যাকলিন ফার্নান্ডেজ সলমনের সঙ্গে রয়েছেন। সেখান থেকেই দুটি গানের ভিডিও শ্যুট করেছেন ভাইজান।  


8bk3qqc8
0ee25h1


তবে শুধু নিজদের সুরক্ষিতা রাখা নয়, লকডাউন আবহে বলিউডের দুঃস্থ কলাকুশলীদের পাশে দাঁড়িয়েছিলেন সলমন খান। এমনকি, পানভেল এলাকায় আর্তদের সাহায্যে আর্থিক অনুদান দিয়েছিলেন তিনি। এমনটাই ভাইজান ঘনিষ্ঠ সূত্রে খবর। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com