হোমবলিউড

আলিয়ার জন্যই ছাড়লেন 'ইনশাল্লাহ', এমনটাই কি জানিয়েছেন সলমান?

আজকাল সলমান খান (Salman Khan) তার 'দবাং ৩'-এর (Dabangg 3)' প্রস্তুতি নিয়ে খুবই ব্যস্ত। ২০২০ সালে ঈদের সময় মুক্তি পাওয়ার কথা ছিল 'ইনশাল্লাহ'-র

  | September 17, 2019 14:18 IST (নিউ দিল্লি)
Salman Khan

'ইনশাল্লাহ'-তে দেখা যাবে না সলমান খানকে (Salman Khan)

Highlights

  • সম্প্রতি 'ইনশাল্লাহ' নিয়ে একটা বড়ো খবর শোনা যাচ্ছে
  • আলিয়ার জন্যই এই সিনেমা করবেন না সলমান
  • আলিয়ার সাথে প্রধান ভূমিকায় দেখা যাবে ঋত্বিক রোশনকে

আজকাল সলমান খান (Salman Khan) তার 'দবাং ৩'-এর (Dabangg 3)' প্রস্তুতি নিয়ে খুবই ব্যস্ত। ২০২০ সালে ঈদের সময় মুক্তি পাওয়ার কথা ছিল 'ইনশাল্লাহ'-র। উৎসুকতার সাথে অপেক্ষা শুরু হয়েছিল তার ভক্তদের মধ্যে। কিন্তু হঠাৎই একটা টুইট তার ভক্তদের সমস্ত স্বপ্ন ভেঙে দেয়।  টুইটে সলমান জানান যে, আলিয়া ভাট (Alia Bhatt) ও তার যুগলবন্দি দেখা যাবে না বড়ো পর্দায়। কিন্তু সম্প্রতি 'ইনশাল্লাহ' (Inshallah) নিয়ে একটা বড়ো খবর শোনা যাচ্ছে।  শোনা যাচ্ছে সঞ্জয় লীলা বানসালির (Sanjay Leela Bhansali) জন্য নয় বরং আলিয়ার জন্যই এই সিনেমা করবেন না সলমান।  

ই-টাইমস থেকে প্রাপ্ত খবরানুসারে সলমান খানের আসল আপত্তি ছিল 'ইনশাল্লাহ'-র স্ত্রিপ্ট নিয়ে, কারণ স্ত্রিপ্ট অনুসারে আলিয়ার সাথে সলমানের একটা কিসিং দৃশ্য আছে, যাতে নারাজ ছিলেন ভাইজান। এর আগে সঞ্জয় লীলা বানসালির বহু ছবিতেই দেখা গেছে সলমানকে, তার সাথে সম্পর্কও যথেষ্ট ভালো। সঞ্জয় ভালো করেই জানে যে, শুধুমাত্র এই 'কিসিং'-দৃশ্যের জন্য সিনেমাতে অভিনয় করছেন না সলমান। সঞ্জয় খুব ভালো করেই জানতেন যে, সলমান কখনই কোনো কিসিং দৃশ্য করতে রাজি হবেন না।  তাহলে এটা তো সহজেই বলা যেতে পারে যে, আলিয়া বা কিসিং -এর জন্য নয়, বরং 'ইনশাল্লাহ'-তে অভিনয় না করার পিছনে অন্য কোনো কারণ থাকতে পারে।  

মুম্বই মিরর-এর রিপোর্ট অনুসারে সলমানের পর এখন 'ইনশাল্লাহ'-তে আলিয়ার সাথে প্রধান ভূমিকায় দেখা যাবে ঋত্বিক রোশনকে। যদিও এই তথ্যটি এখনো ঘোষণা করা হয়নি। অন্যদিকে সলমান অভিনীত 'দাবাং ৩' এই বছরের ২০ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে।  এই সিনেমাতে তার বিপরীতে প্রধান ভূমিকায় দেখা যাবে সোনাক্ষি সিনহাকে।    



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement