হোমবলিউড

কী প্রেম! ক্যাটরিনার ছবি 'জুম' করে দেখেন Salman Khan?

ভাইজান হাসতে হাসতে জবাব দেন, এমনিতে তিনি কোনও মেয়ের ছবিই দেখেন না। তবে প্রায়ই নাকি তিনি ক্যাটরিনার ছবি জুম করে দেখেন! 

  | January 26, 2020 16:56 IST (নয়া দিল্লি)
Salman Khan

ফের ভাইরাল ক্যাট-সলমন!

Highlights

  • তিনি ক্যাটরিনার ছবি জুম করে দেখেন!
  • তিনি ক্যাটরিনার ছবি জুম করে দেখেন!
  • তিনি ক্যাটরিনার ছবি জুম করে দেখেন!

মু্ম্বই পুলিশের বার্ষিক অনুষ্ঠান উমঙ্গ ২০২০ (Umang 2020)-তে অংশ নিয়ে ফের ভাইরাল সলমন খান (Salman Khan)। অনুষ্ঠানে যদিও চাঁদের হাট বসেয়েছিলেন বলিউড তারকারা। এক সে বড়কর এক অভিনেতা-অভিনেত্রী উপস্থিত ছিলেন সেখানে। সবাই নিজের মতো করে দর্শকদের মনোরঞ্জন করেন। সেই ভিড়েও যথারীতি সবার নজর আলাদা করে কেড়েছেন ভাইজান। দাবাং স্টাইলে মঞ্চে উপস্থিত হতেই হাততালিতে কান পাতা দায়। দর্শক পাগল তাঁকে দেখার জন্য। সেই অনুষ্ঠানের একটি ভিডিও ক্লিপিংস শেয়ার হয়েছে সোশ্যালে। এবং সঙ্গে সঙ্গে তা ভাইরাল। ভিডিওয় দেখা যাচ্ছে, দাবাঙ্গ ৩ (Dabangg 3)-র গানের তালে নাচছেন ভাইজান। তারপরেই তাঁর সঙ্গে নাচতে অনুরোধ করেন ক্যাটরিনা কাইফ (Katrina kaif) আর কপিল শর্মাকে। তারপরেই ঘটে আসল ঘটনা।

রেড কার্পেট সুন্দরী হতে তিলোত্তমা প্রিয়াঙ্কা? দেখুন ছবি



এরপর মঞ্চে জমিয়ে নাচেন তিনজন। সেই নাচ দেখে দুলে ওঠেন দর্শকেরাও। নাচ শেষ হতেই কপিল শর্মা সলমনের কাছে জানতে চান, কখনও কোনও অনুরাগিনীর ছবি জুম করে দেখেছেন ভাইজান? উত্তর শুনে আক্কেল গুড়ুম সক্কলের! ভাইজান হাসতে হাসতে জবাব দেন, এমনিতে তিনি কোনও মেয়ের ছবিই দেখেন না। তবে প্রায়ই নাকি তিনি ক্যাটরিনার ছবি জুম করে দেখেন! 

Republic Day 2020: সোশ্যালে শুভেচ্ছা বিগ বি থেকে বরুণের

ভাইজানের কথা শেষ হতেই হাসিতে ফেটে পড়েন সব্বাই। সলমন-ক্যাট কেমিস্ট্রি যে দর্শকের পছন্দের, ভারত (Bharat) ছবির জনপ্রিয়তা দেখেই বোঝা যায়। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com