হোমবলিউড

সলমন আমাকে জিরো করতে বলেছিল, জানালেন শাহরুখ খান

জিরোর ট্রেলার লঞ্চ করলেন শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে শাহরুখ জানান, সলমন খান এই সিনেমাটি তাকে করতে বলেন

  | November 03, 2018 18:18 IST (নিউ দিল্লি)
Zero Trailer

শাহরুখ খান ও সলমন খান

Highlights

  • "সলমন আমায় সিনেমাটা করতে বলে" বললেন শাহরুখ
  • সলমন জিরোতে ক্যামিও রোল করেছেন
  • শাহরুখ ও সলমন দীর্ঘদিনের বন্ধু

 

এক বছর ধরে অপেক্ষার পরে জিরো-র ট্রেলার লঞ্চ করলেন শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে শাহরুখ জানান, সলমন খান এই সিনেমাটি তাকে করতে বলেন। ‘‘আনন্দ এল রাই যে প্রচুর জনকে বলেছিলেন তা নয়, সলমন আমাকে ফোন করে বলেছিল এই সিনেমাটি করো।''— পিটিআইকে বলেন ৫৩ বছরের শাহরুখ। সলমনও জিরো-তে একটি ক্যামিও রোলে আছেন। ইদ স্পেশ্যাল ট্রেলারে যার এক ঝলক দেখা গিয়েছিল। ‘‘এই কারণেই ও এই গানটা করেছিল। ও এই সিনেমার একটা অংশ হয়ে থাকতে চেয়েছিল।''— বলেন শাহরুখ।

মিডিয়ার সঙ্গে কথা বলার সময়ে শাহরুখ ক্রমাগত সলমনের প্রশংসা করেন। ‘‘সলমন একজন অসামান্য মানুষ। সলমন নিজে এসে বলেছিল আমি এই সিনেমার একটা অংশ হয়ে থাকতে চাই। ও খুবই ব্যক্তিত্বপূর্ণ।

শাহরুখ ও সলমন দীর্ঘ দিনের বন্ধু। ২০০৮ সালে তাদের একবার খুব ঝামেলা হয়েছিল। তার পরেও বহুবার বিভিন্ন পার্টিতে তাদের দেখা হয়েছে। শেষে ২০১৪ সালে সলমনের বোন অর্পিতার বিয়ের সময়ে দু'জনের মধ্যে ঝামেলা মিটে যায়। দু'জনে এক সঙ্গে অনেক সিনেমায় কাজ করেছেন। হাম তুমহারে হ্যায় সনম, কুছ কুছ হোতা হ্যায়, করণ অর্জুন প্রভৃতি। সলমনের টিউবলাইটে শাহরুখের ক্যামিও উপস্থিতি ছিল।


শুক্রবার জিরোর ট্রেলার মুক্তি পায়। ২৪ ঘণ্টারও কম সময়ে তা ৩৩ মিলিয়ন ভিউয়ারের কাছে পৌঁছয়। শাহরুখ এখানে বাউয়া সিং নামে একটি বামন চরিত্রে অভিনয় করছেন। সিনেমায় অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফও আছেন‌। ডিসেম্বরের ২১ তারিখ জিরো মুক্তি পাবে।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement