হোমবলিউড

বিয়ে করলেন সলমন খান! কোন বলিউড অভিনেত্রীর গলায় মালা দিলেন তিনি? দেখুন ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে নীল রঙের শেরওয়ানি পরে আছেন সলমন খান, অন্যদিকে তাঁর “কনে” লাল রঙের শাড়ি পরে মাথায় ফুলের মালা লাগিয়ে একে অপরের সঙ্গে মালাবদল করছেন

  | July 13, 2019 21:40 IST (নয়া দিল্লি)
Salman Khan

বিয়ে করলেন সলমন খান!

Highlights

  • বিয়ে করলেন সলমন খান!
  • এই বলিউড অভিনেত্রীর গলায় দিলেন মালা
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

শেষপর্যন্ত কি বিয়ে করলেন সলমন খান (Salman Khan) ! সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে বিয়ে করছেন সলমন খান (Salman Khan wedding) ।আজ্ঞে হ্যাঁ, সলমনের ফ্যানেদের কাছে সবসময়েই তাঁর বিয়ের বিষয়টি হট টপিক হিসাবে দেখা হয়।বিগ বস শো (Bigg Boss 13) হোক বা কোনও ফিল্মের প্রমোশন, “ভাইজান”-এর বিয়ের সম্বন্ধে সবার মনেই প্রশ্ন জেগে ওঠে।কিন্তু এবার তাঁর ফ্যানেদের আর অপেক্ষা করার প্রয়োজন নেই।কেননা এই ভিডিওটি দেখে মনে হচ্ছে যে এবার সত্যিই বিয়ে করে ফেলেছেন সলমন খান। আপনারা জেনে অবাক হবেন যে সলমন খান অন্য কাউকে নয়, এই ভিডিওতে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) গলায় বরমাল্য পরাতে দেখা যাচ্ছে তাঁকে।

গোপনে বিয়ে সেরেছেন পূজা বাত্রা,গুঞ্জনের মধ্যেই পছন্দের মানুষের সঙ্গে ছবি শেয়ার পূজার

নীল রঙের শেরওয়ানি পরেছেন সলমন খান এবং লাল রঙের শাড়ি ও মাথায় ফুলের মালা লাগানো অবস্থায় দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফকে।দুজনেই একে অপরের গলায় বরমাল্য পরিয়ে দিচ্ছেন, এমনটাই দেখা যাচ্ছে ওই ভিডিওতে (Salman Khan Wedding Viral Video)।বিয়েতে উপস্থিত অতিথিরা দুজনের উপর ফুল ছুঁড়ছেন এবং আনন্দে হাততালি দিচ্ছেন।

আপনি নিজের চোখেই দেখে নিন সেই ভাইরাল ভিডিও...


কি চমকে গেছেন তো ? এবার আপনাকে বলে দিই, এই ভিডিওটি সলমন খান ও ক্যাটরিনা কাইফের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি “ভারত”-এর একটি দৃশ্য, যেখানে সলমন ক্যাটরিনাকে বিয়ে করছেন এমন একটি দৃশ্য রয়েছে।এই ভিডিওটি ভাল করে খেয়াল করে আপনার নজরে আসবে যে এতে সলমন ও ক্যাটরিনা দুজনকেই বয়স্ক লাগছে।দুজনেই চশমা পরে আছেন,শুধু তাই নয় “ভারত”-এ অভিনীত চরিত্রে সলমন খানের দাঁড়িও সাদা হয়ে গেছে।

জীবনে ঘটে যাওয়া একের পর এক ঘটনা লৌকিক না অলৌকিক? উত্তর পাবেন আজ রাত আটটায়

স্বপ্নের মতো এই বিয়ের ভিডিও দেখার পর না, হতাশ হবেন না, সলমন খান এবার আপনার ড্রয়িং রুমের অতিথি হবেন। কেননা কিছুদিনের মধ্যে জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস 13-এ সলমনকে পরিচালনা করতে দেখা যাবে, যা আগামী ২৯ সেপ্টেম্বর শুরু হতে চলেছে।ওদিকে ক্যাটরিনা কাইফকে তাঁর আগামী ছবি সূর্যবংশী-তে অভিনয় করতে দেখা যাবে যা আগামী বছর মুক্তি পাবে।এই ছবিতে ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে খিলাড়ি অক্ষয় কুমারকে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement