হোমবলিউড

সলমানের হাত ধরেই বলিউডে আরেক নতুন মুখ, নূতনের নাতনি প্রনূতন

সোমবার, সলমান খান "জাহিরো (জাহির ইকবাল) কি হিরোইন” বলে ডেকেছেন প্রনূতনকে।

  | September 17, 2018 23:59 IST (নিউ দিল্লি)
Pranutan

বলিউডে প্রনূতনকে নিয়ে আসছেন সলমান খান . (Image courtesy: beingsalmankhan)

Highlights

  • জাহির ইকবালের বিপরীতে দেখা যাবে প্রনূতনকে
  • সলমান লিখেছেন, স্বাগত জানান প্রনূতন বেহলকে
  • হাম আপকে হ্যায় কৌনে একসঙ্গে দেখা গেছে মণীশ ও সলমানকে

বলিউডের নতুনদের সুযোগ দেয়ার ক্ষেত্রে সব সময়েই উঠে আসে সলমান খানের নাম। এই বিষয়ে বেশ খ্যাতি অর্জনও করেছেন তিনি। বলিউডে বিভিন্ন বড় অভিনেতাদের সুযোগ করে দেবার পর এবার তিনি সামনে নিয়ে আসছেন নতুন মুখ প্রনূতন বেহলকে (Pranutan Bahl)। যিনি বিখ্যাত অভিনেত্রী নূতনের নাতনি, অভিনেতা মণীশ বেহলের (Mohnish Bahl) কন্যা। সোমবার, সলমান খান "জাহিরো (জাহির ইকবাল) কি হিরোইন” বলে ডেকেছেন প্রনূতনকে। ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, "এই নিন! জাহিরের নায়িকা পাওয়া গিয়েছে। স্বাগত জানান প্রনূতন বেহলকে। অভিনেত্রী নূতনের নাতনি ও অভিনেতা মনীশ বেহলের মেয়ের সঙ্গে পরিচয় করাতে পেরে গর্বিত। "

এখানে সলমান খানের পোস্টের এক ঝলক দেখে নিন:

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Yeh lo! Zahero ki heroine mil gayi. Swagat karo Pranutan Bahl ka. Proud to introduce Nutanji's granddaughter & Monya's daughter to the big screen. @iamzahero @pranutan @nitinrkakkar @muradkhetani @ashwinvarde


A post shared by Salman Khan (@beingsalmankhan) on

 

নব্বইয়ের দশকে অনেক সিনেমায় একসঙ্গে কাজ করেছেন সলমান খান এবং প্রনূতনের বাবা মণীশ বেহল। যেমন, হাম আপকে হ্যায় কৌন, ম্যাইনে প্যায়ার কিয়া, হাম সাথ সাথ হ্যায়।

প্রনূতন বলিউডে তাঁর কাজ শুরু করবেন আরেক নবাগত জাহির ইকবালের বিপরীতে। সিনেমার পরিচালক নীতিন কক্কর, এবং প্রযোজনার দায়িত্বে সলমান খানের নিজস্ব প্রোডাকশন হাউস। সলমান খান সম্প্রতি ‘লাভরাত্রি’ সিনেমার প্রযোজনা করেছেন, যাতে মূল ভূমিকায় আছেন আয়ুশ শর্মা ও ওয়ারিনা হুসেন। দাবাং এর সহ-তারকা সোনাক্ষী সিনহা সহ বহু নতুন মুখকে বলিউডে নিয়ে এসেছেন সলমান। যাঁদের মধ্যে রয়েছেন সূরজ পঞ্চলি, অথিয়া শেঠি, ডেইজি শাহ ও জারিন খান সহ অন্যান্য বলিউড অভিনেতারা।

 

নূতন বেহল ষাট ও সত্তরের দশকে বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী ছিলেন। সীমা, সুজাতা, বন্দিনী, মিলন এবং ম্যায় তুলসী তেরে আঙন কী সিনেমায় তাঁর অভিনয় মনে রাখার মতো।  সলমান খান এখন আলি আব্বাস জাফরের সিনেমা ‘ভারত’ নিয়েই ব্যস্ত। এই সিনেমায় দেখা যাবে ক্যাটরিনা, দিশা পাটানি, সুনীল গ্রোভার ও টাবুকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com