হোম

দু'মাসের বাচ্চাকে নিয়ে 'কর্নাটকের সর্বোচ্চ শৃঙ্গ' জয় করলেন অভিনেত্রী সমীরা রেড্ডি

"আমি শিহরিত হচ্ছি এই ভেবে যে আমার ভ্রমণকাহিনি এতটা ইতিবাচক সাড়া পাচ্ছে", লেখেন Sameera Reddy

  | October 01, 2019 13:01 IST (নয়া দিল্লি)
Sameera Reddy

নিজের মেয়েকে সঙ্গে নিয়ে পাহাড় চূড়ায় Sameera Reddy (ছবি সৌজন্য: সমীরা রেড্ডির ইনস্টাগ্রাম)

Highlights

  • মুল্লায়ানগিরির শীর্ষে ওঠেন অভিনেত্রী সমীরা রেড্ডি
  • তিনি ইনস্টিটিউটে তাঁর হাইকিং সেশন থেকে একটি ভিডিও শেয়ার করেছেন
  • "কম ঝামেলা এবং এইভাবে ভ্রমণ করা সহজ," লেখেন তিনি

সবসময় নিজেদের ভক্তদের কোনও না কোনও চমক দিতে চান সমীরা রেড্ডি। মাস দুয়েক আগে সদ্য মা হয়েছেন তিনি। এরপরেই লাইমলাইটে ফিরে এসেই ফের  চমক দিলেন তিনি। ৩৫ বছরের এই অভিনেত্রী জয় করলেন কর্নাটকের দীর্ঘতম শৃঙ্গ মুল্লায়ানাগিরি। এই পর্যন্ত যাঁরা এই ডাকাবুকো অভিনেত্রীকে (Sameera Reddy) চেনেন তাঁদের কাছে চমকের বিষয় ছিল না। কিন্তু কাহানি মে টুইস্ট তখনই এল যখন জানা গেল ওই পাহাড় চূড়ায় সমীরা সঙ্গে কাকে নিয়েছিলেন! অভিনেত্রী পাহাড়ে ওঠার সঙ্গী হিসাবে বেছে নিয়েছিলেন তাঁর মাত্র ২ মাস বয়সী মেয়েকে। মায়ের কোলে করে পাহাড়ে ওপরে উঠে পড়ল একরত্তি মেয়ে নায়রাও (Sameera Reddy daughter Nyra) । সোমবার বিকেলে, সমীরা একটি ভিডিওতে মুল্লায়ানাগিরি পাহাড় চূড়ার মনোরম দৃশ্য শেয়ার করেছেন, যাতে দেখা যাচ্ছে তিনি তাঁর পুঁচকি মেয়েকে সঙ্গে নিয়েই সেখানে উঠেছেন ।সমীরা লেখেন, "নায়রাকে স্ট্র্যাপ দিয়ে বেঁধে নিয়ে মুল্লায়ানাগিরিতে ওঠার চেষ্টা করছিলাম। আমাকে মাঝেমধ্যেই মাঝপথে থামতে হচ্ছিল কারণ আমি খুব শ্বাস ছাড়ছিলাম! এটি ৬৩০০ ফুট উঁচু। এটি কর্ণাটকের উচ্চতম চূড়া"।

ব্যায়াম করতে করতে হঠাৎই ধপাস,আমির খানের মেয়ের মজার ভিডিও ভাইরাল

নিজের পোস্টে সমীরা জানিয়েছেন, তিনি নতুন মায়েদের কাছ থেকে প্রচুর সাড়া পেয়েছেন, যারা তাঁর এই অভিযানের থেকে অনুপ্রাণিত হয়েছেন। তিনি আরও যোগ করেছেন, "নতুন মায়েদের কাছ থেকে অনেক বার্তা পেয়েছি, তাঁরা জানিয়েছেন যে তাঁরা ভ্রমণের জন্য আমার থেকে অনুপ্রেরণা পেয়েছেন এবং আমি শিহরিত হচ্ছি এই ভেবে যে আমার ভ্রমণকাহিনীটি এমন ইতিবাচক প্রতিক্রিয়া পাচ্ছে। মেয়েকে না নিয়েও আমি এখানে আসতে পারতাম, কিন্তু আমি দৃঢ়প্রতিজ্ঞ ছিলাম যে আমি ওকে নিয়েই পাহাড়ে উঠব। আমি ওকে প্রয়োজন মতো খাওয়াতাম। এই পাহাড়ে ওঠাটা আমার কাছে কম ঝামেলার ও সহজ মনে হয়েছে"। 

সমীরা রেড্ডির ভিডিওগুলি দেখে নিন:




মুল্লায়ানগিরির চূড়ায় ওঠার আগে, দে দনা দন ছবির অভিনেত্রী ইনস্টাগ্রামে তাঁর ছেলে হান্স ভার্দে সহ নিজের একটি দুর্দান্ত সেলফি পোস্ট করেন। তাঁর পোস্টের একটি অংশে লেখা, "ছুটিতে করার মতো তেমন কিছুই নেই তাই এই ছোট্ট মানুষটির সঙ্গে কিছু অন্যরকম সময় কাটাতে বেরিয়ে পড়লাম"।

ভাইরাল বয়ফ্রেন্ড ইবান হ্যামসের সঙ্গে জ্যাকি শ্রফ কন্যা কৃষ্ণার বিচ আউটিংয়ের ছবি

তাঁর পোস্টটি আপনিও দেখে নিন:


সমীরা রেড্ডি ২০১৩ সালে অক্ষয় ভার্দেকে বিয়ে করেন এবং তার বিয়ের পরেই তিনি অভিনয় ছেড়ে দেন। এই দম্পতি ২০১৫ সালে তাঁদের জীবনে আসে তাঁদের প্রথম সন্তান হান্স ভার্দে। অভিনেত্রী ট্যাক্সি নং 9211 এবং ম্যায়নে দিল তুঝকো দিয়ার মতো ছবিতে অভিনয় করেন।

দেখে নিন আজকের সেরা খবর:




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement