হোম

সন্দীপ রায়ের ‘শঙ্কু’ আসছে শীতে? সামনে এল ফার্স্ট লুক

  | October 05, 2019 06:55 IST (কলকাতা)
Shanku O Eldorado

শীতেই বড়পর্দায় শঙ্কু

শীত মানেই বড়দিন। শীত মানেই ছোটদের খ্রিস্টমাস ইভে মেতে ওঠার মরশুম। তাই তাদের জন্য এবার সন্দীপ রায় সান্তাক্লজ সাজছেন। উপহার আনছেন তাঁর আগামী বাংলা ছবি প্রফেসর শঙ্কু ও এল-ডোরাডো।

শীত মানেই ছোটদের খ্রিস্টমাস ইভে মেতে ওঠার মরশুম। তাই তাদের জন্য এবার সন্দীপ রায় (Sandip Ray) সান্তাক্লজ সাজছেন। উপহার আনছেন তাঁর আগামী বাংলা ছবি 'প্রফেসর শঙ্কু ও এল-ডোরাডো (Shanku o Eldorado)'। প্রযোজনা সংস্থা এসভিএফের সহকারী কর্ণধার একটি টুইটে জানিয়েছেন, সব ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরে। দেখুন সেই টুইট:


সত্যজিৎ রায়ের ফেলুদা অনেক বার ছোট-বড় পর্দায় জায়গা পেয়েছে। ব্যোমকেশ, কাকাবাবুও পর্দায় মুখ দেখিয়েছেন। কিন্তপ প্রফেসর শঙ্কুকে নিয়ে আজও কোথাও কোনও ছবি কর দূরে থাক একটি নাটকও ম়্চস্থ হয়নি। সেই কথা টুইটে লিখে মহেন্দ্র সোনি জানান, এই প্রথম বড়পর্দায় আসছে প্রফেসর শঙ্কু। সপ্তমীতে প্রকাশ পেল ফার্স্ট লুক:



Durga Puja 2019:  হাতে পুজোর চারটে দিন, সিনেমার লিস্ট মিলিয়ে নিন

ছবিতে প্রফেসরের ভূমিকায় দেখা যাবে ধৃতিমান চট্টোপাধ্যায়কে। নকুড়বাবুর চরিত্রে শুভাশিস মুখোপাধ্যায়। ২০১৮য়  ছবির বনাম ঘোষণার পরেই সন্দীপ জানিয়েছিলেন, সত্যজিৎ রায়ের লেখা নকুড়বাবু ও এল ডোরাডো গল্প থেকেই তাঁর এই ছবি। বহুদিন ধরেই ইচ্ছে ছিল, প্রফসর শঙ্কুকে নিয়ে কাজ করার। কিন্তু টেকনোলজি সাথ না দেওয়ায় হয়ে উঠছিল না। ছবির শুট হয়েছে, জামশেদপুরে, আমাজন, আফ্রিকায়।

মিমি চক্রবর্তীর দুই সন্তান কারা জানেন? দেখে নিন অভিনেত্রী সাংসদের অজানা দিকের ছবি

মহেন্দ্র সোনির টুইট দেখার পরেই তাঁকে ধন্যবাদ জানিয়ে রি-টুইট করেন পরিচালক রাজ চক্রবর্তী। দেখুন সেই ট্যুইট:



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement