হোমবলিউড

বাণিজ্যে বসত সঞ্জু, রোজগার 300 কোটির কাছাকাছি

উল্লেখযোগ্য, সারা বিশ্ব জুড়ে সঞ্জু 500 কোটির ওপরে রোজগার করে ফেলেছে, মুক্তি পাওয়ার দ্বিতীয় সপ্তাহের শেষে ছবির রোজগার দাঁড়িয়েছে  295 কোটিতে।

  | July 15, 2018 12:10 IST (নিউ দিল্লি)
Sanju Box Office

সঞ্জুতে রণবীর কাপুর (সৌজন্যে: ইউটিউব)

Highlights

  • প্রথম সপ্তাহে সঞ্জুর রোজগার ছিল 200 কোটিরও বেশি
  • পরের সপ্তাহে রোজগার হয় 92 কোটি
  • এর আগে রণবীর কাপুরের কোনো ছবি 200 কোটি রোজগার করেনি

 প্রথম সেঞ্চুরি হয়ে গিয়েছে। ডবল সেঞ্চুরিও পকেটে । আর এবার ট্রিপিল সেঞ্চুরি একেবেরা হাতের নাগালে! না সিনেমার খবরে কোনও বিখ্যাত ব্যাটসম্যানের  ঐতিহাসিক ইনিংসের কথা আপনাকে পড়তে হচ্ছে না । কথা  হচ্ছে সঞ্জয় দত্তর জীবন নিয়ে তৈরি ‘সঞ্জু’ ছবিটির রোজগারের ব্যাপারে ।  
মুক্তি পাওয়ার দ্বিতীয় সপ্তাহের শেষে ছবির রোজগার দাঁড়িয়েছে  295 কোটিতে। আর এর মধ্যে প্রথম  100 কোটি রোজগার হয়েছিল ছবি মুক্তির তিন দিনের মধ্যে। টাকার আঙ্ক 150 কোটিতে পৌঁছয়  দিন পাঁচেকের মধ্যে। প্রথম সপ্তাহ শেষ হতে না হতেই  200 কোটি ছুয়ে ফেলে রোজগার ।  
এ সপ্তাহে তিনশো কোটি রোজগার করা  না হলেও মাত্র কয়েকদিনের মধ্যেই সেটা হয়ে যাবে বলে মনে করা হচ্ছে ।
 

 

 

 

 

 


উল্লেখযোগ্য, সারা বিশ্ব জুড়ে সঞ্জু 500 কোটির ওপরে রোজগার করে ফেলেছে

 

 

 

 

 


মুক্তি পাওয়ার পর প্রথম রবিবারেই বাহুবলির সিকয়লকে মাত করেছিল সঞ্জু । দেশ জুড়ে ঝড় তোলা বাহুবলি যেখানে রোজগার করেছিল 46 কোটি, সেটিকে ছাপিয়ে যায় সাঞ্জু।
শুধু  রোজগার নয় রণবীর কাপুরকেও নিশ্চয়তা দিয়েছে ছবিটি। পর পর কয়েকটি ছবি বক্স অফিসে মার খাওয়ার পর তার উপর চাপ তৈরি হয়েছিল। এই সাফল্য দিয়েই জবাব দিলেন কাপুর বংশের তৃতীয় প্রজন্ম ।


তাঁর অভিনয় সমালচকদের বাহবা কুড়িয়েছে । শৈবাল চট্টোপাধ্যায় লিখেছেন সঞ্জুতে অভিনয় দিয়ে রণবীর সকলকে মাত করে দিয়েছেন ।  সোনাম কাপুর, পরেশ রাওয়াল , ভিকি কৌশল  দিয়া মির্জাদের অভিনয়ও সকলের মন কেড়েছে ।
 

 

 

 

 

 

 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement