হোমবলিউড

রণবীর কাপুরের সঞ্জুতে সঞ্জয় দত্তকে কোন ভূমিকায় দেখা যাবে জানেন?

রণবীর কাপুরের সঙ্গে সঞ্জুর জন্য একটা গানের শুট করলেন সঞ্জয় দত্ত

  | June 22, 2018 10:41 IST (নিউ দিল্লী)
Sanju

মুম্বাইতে একটা সাক্ষাৎকারে রণবীর কাপুর এবং সঞ্জয় দত্ত

Highlights

  • সিনেমার শেষে কৃতিত্ব স্বীকারের জন্য এই গান ব্যবহার করা হবে
  • প্রাথমিকভাবে এই অংশে দুই তারকার একটা ভিডিও চ্যাটের কথা ভাবা হয়েছিল
  • আগামী 29 শে জুন সঞ্জু মুক্তি পাবে
রণবীর কাপুরের বহু প্রতীক্ষিত সিনেমা সঞ্জু বলিউড তারকা সঞ্জয় দত্তের জীবনী অবলম্বনে তৈরি। আর আমরা আপনাদের যদি বলি সিনেমায় অভিনেতা সঞ্জয় দত্তকে কিছু অংশে দেখা যাবে? উত্তেজিত? ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্টে জানা গেছে রণবীর কাপুর এবং সঞ্জয় দত্ত একটা গানে সম্প্রতি শুট করেছেন যা সিনেমার শেষে কৃতিত্বের জন্য ব্যবহার করা হবে। গানটা একটা মজার নাচের গান। “এই সিনেমায় আবেগ, বন্ধুত্ব ও ভালোবাসার ওঠানামা ভীষণভাবে দেখা গেছে। আর আমরা চাইছিলাম একটা মজার গান সিনেমায় ব্যবহার করতে, যার থেকে মিডিয়ার সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্ক বোঝানো যাবে। এই গানটা শেষের কৃতিত্বের অংশে ব্যবহার করা হবে। এই গানে দর্শকরা তাঁর জীবনের সম্পূর্ণ জার্নি অনুভব করতে পারবে”, এক সূত্র থেকে ইন্ডিয়ান এক্সপ্রেস জানতে পারে।
 
শুরুতে এই গানের কথা সিনেমার নির্মাতারা ভাবেননি। বরং টিম সঞ্জু চেয়েছিল শেষে রণবীর কাপুর এবং সঞ্জয় দত্তের একটা ভিডিও চ্যাট শেষে কৃতিত্ব হিসাবে উপস্থিত করতে। তবে শেষমেশ দুই তারকার কাজের চাপের জন্য সেই প্ল্যান বাতিল হয়ে যায়। ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্টে জানানো হয়, সিনেমার মার্কেটিং টিম প্রথমে একটা ভিডিও চ্যাটের কথা ভেবেছিল যেখানে সঞ্জয় দত্ত রণবীরকে দত্তের চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে জিজ্ঞাসাবাদ করবেন। তবে, তাঁরা দু’জনই ব্যস্ত থাকায় নির্মাতারা এই গানটা শুট করার সিদ্ধান্ত নেয়।
 
কয়েকদিন আগে সলমান খান জানিয়েছিলেন, সঞ্জয় দত্ত সঞ্জুর শেষের অংশে অভিনয় করলে ভাল হত, কিন্তু রণবীর টাইমস নাও-কে জানান, একজন অভিনেতা নিজের বায়োপিকে অভিনয় করলে তা “চরিত্রের সমস্ত এফেক্ট নষ্ট করে দেয়।“ রণবীর আরও জানান, “আমি জানতাম আমাকে সঞ্জয় দত্তের সঙ্গে তুলনা করা হবে এবং সেই কারণেই আমি চরিত্রটার সঙ্গে ন্যায় বিচার করার যথাসম্ভব চেষ্টা করেছি। আমাকে 40 কিম্বা 20, যে বয়সেই সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করতে দর্শক দেখুক না কেন, তাঁদের যেন মনে হয় একজন শিল্পী সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করছে। এটা ঠিক যে আমি দ্বিতীয় সঞ্জয় দত্ত হয়ে উঠতে চাই না।“  
গত মাসে সঞ্জুর ট্রেলার মুক্তি পেয়েছে এবং খুব দ্রুত তা অত্যন্ত ভাইরাল হয়ে যায়। কিছু কিছু অংশে রণবীরকে পুরোপুরি সঞ্জয় দত্তের মতোই দেখতে লাগছে এমন কী 58 বছর বয়সী সঞ্জয় দত্ত নিজেই রণবীরের প্রশংসা করেছেন।

রণবীর কাপুরের পাশাপাশি সঞ্জুতে মনীষা কৈরালা, পরেশ রাওয়াল, দিয়া মির্জা, অনুষ্কা শর্মা এবং ভিকি কৌশল অভিনয় করেছেন। আগামী 29শে জুন সঞ্জু মুক্তি পাবে।  

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com