হোমবলিউড

সারা-ইব্রাহিমের খুনসুটি ভাইরাল সোশ্যালে, দেখলে মন ভরবে আপনারও

সারা আলি খানের এই ভিডিওতে তাঁর এবং তাঁর ভাই ইব্রাহিম আলি খানের খুনসুটি সবার নজর টেনেছে। এই ভিডিওতে অভিনেত্রীকে তার ভাইয়ের সঙ্গে গেম খেলতে দেখা গেছে।

  | April 09, 2020 08:38 IST (নয়া দিল্লি)
Sara Ali Khan

সারা আলি খানের সঙ্গে ইব্রাহিম আলি খান

Highlights

  • সারা-ইব্রাহিম খুনসুটিতে মত্ত
  • ঘরে থাকতে বললেন সবাইকে সারা
  • সারা আলি খানের ভিডিও ভাইরাল

করোনা ভাইরাস (Coronavirus) ধ্বংস যজ্ঞের কারণে সারা দেশে চলছে লকডাউন। বলিউডের সব অভিনেতাকেও স্বেচ্ছা নির্বাসনে দেখা যাচ্ছে। তবে একই সঙ্গে বলিউডের খ্যাতিমান অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan)  সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এই অভিনেত্রী কোয়ান্টারাইন অবস্থাতেও ক্রমাগত নিজের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। সম্প্রতি অভিনেত্রী আরেকটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে তাকে ভাই ইব্রাহিম আলি খানের (Ibrahim Ali Khan) সঙ্গে মজা করতে দেখা গেছে।


Throwback to when you could... But for now #stayhome #staysafe and don't go knocking‼️

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on



সারা আলি খানের এই ভিডিওতে তাঁর এবং তাঁর ভাই ইব্রাহিম আলি খানের খুনসুটি সবার নজর টেনেছে। এই ভিডিওতে অভিনেত্রীকে তার ভাইয়ের সঙ্গে গেম খেলতে দেখা গেছে। এটি পোস্ট করে তিনি লিখেছিলেন, "পুরনো ছবি। আপাতত সবাই বাড়িতে থাকুন। নিরাপদে থাকুন। এবং রাস্তায় বেরোবেন না।" অভিনেত্রীর এই ভিডিওটির জন্য লোকেরা তাঁর খুব প্রশংসা করছে। শুধু তাই নয়, অনেক অনুরাগী তাঁদেরকে দুষ্টুমিষ্টি ভাইবোনও বলেছেন। এর আগে সারা আলি খান তাঁর নাচের ভিডিওগুলি পোস্ট করেছেন। সেগুলিও অনবদ্য।


সারা আলি খানকে শিগগিরই 'কুলি নাম্বার ওয়ান'-এ দেখা যাবে। এ ছাড়া ‘আটরঙ্গি রে' ছবিতেও দেখা যাবে এই অভিনেত্রীকে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন সংক্রমণের খবর নেই। এদিন দাবি করেন মনীশ সিসোদিয়া। জানা গিয়েছে, দিল্লিতে ৫৭৬ জন সংক্রমিত। মৃত ৯। সুস্থ হয়েছেন ২১ জন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com