হোমবলিউড

ইমতিয়াজ আলির ছবিতে সারা-কার্তিক। কেমন চলছে শুটিং?

ইমতিয়াজ আলি পরিচালিত সারা ও কার্তিক অভিনীত ছবির দিল্লির শুটিং পর্ব শেষ হল।

  | March 25, 2019 17:32 IST (নিউ দিল্লি)
Sara Ali Khan

নিজেদের সাফল্য উদযাপনে সারা ও কার্তিক। (সৌজন্যে kartikaaryan)

Highlights

  • ইমতিয়াজ আলি পরিচালিত ছবিটির দিল্লি শুটিং পর্ব শেষ হল
  • শুটিং সেটে নিজেদের সাফল্য উদযাপন করলেন সারা ও কার্তিক
  • উভয়েই ইনস্টাগ্রামে ছবি ও ভিডিও শেয়ার করেছেন

বেশ কিছুদিন আগেই সারা আলি খান আর কার্তিক আরিয়ানের পরবর্তী ছবি (যা লাভ আজ কাল-এর সিক্যুয়েল) নিয়ে বেশ গুঞ্জন শুরু হয়েছিল। ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবির শুটিং চলছিল দিল্লিতে। তবে এবার জানা গেল দিল্লির শুটিং শিডিউল শেষ হয়েছে। দিল্লির শুটিং পর্বের শেষ দিনে জি সিনে অ্যাওয়ার্ডস-এ কার্তিক সেরা অভিনেতা নির্বাচিত হওয়ার জন্য এবং সারার প্রথম ফিল্মফেয়ার পুরস্কার লাভের জন্য একটা ছোট্ট পার্টির আয়োজন করা হয়। পার্টির ছবি শেয়ার করেন কার্তিক।

আরও পড়ুনঃ ফিল্মফেয়ারের মঞ্চ থেকেই রনবীর কাপুরকে চুমু ছুড়ে দিয়ে আলিয়া বললেন, ‘আই লাভ ইউ'

Celebrating Sara's #Filmfare Award And my win at d #ZeeCineAwards Thank you @imtiazaliofficial Sir and @wearewsf for making our win more special by this surprise celebration Such a sweet n thoughtful gesture @saraalikhan95 @filmfare @zeecineawards

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on



এছাড়া সারাও একটা হাস্যকর ভিডিও শেয়ার করে লেখেন, "দিল্লিতে আমার শুটিং শেষ হল।"


And that's a schedule wrap for me in Delhi

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on


কেদারনাথ ছবির জন্য ফিল্মফেয়ারে সেরা নবাগতা অভিনেত্রীর শিরোপা পান সারা। পুরস্কার হাতে ছবি সমেত ইনস্টাগ্রামে সেই সুখবর শেয়ার করেন তিনি নিজেই।



অন্যদিকে, কমিক চরিত্রে সেরা অভিনেতা হিসেবে জি সিনে অ্যাওয়ার্ডস পান কার্তিক আরিয়ান।

আরও পড়ুনঃ Filmfare Awards 2019: রাতের আকাশে ধ্রুবতারা হয়ে জ্বলে রইল আলিয়া ভাটের ‘রাজি'



বেশ কয়েক মাস ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল সারা আলি খান ও কার্তিক আরিয়ানকে একসঙ্গে পর্দায় দেখা যাবে। সেই সব জল্পনাকে দোলের সন্ধ্যায় সত্যি প্রমাণ করেন দুজনে। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে দুজনেই জানান ইমতিয়াজ আলির পরবর্তী ছবিতে একসঙ্গে তাঁদের দেখা যাবে।



কফি উইথ করণ-এ সারা বলেছিলেন তিনি কার্তিক আরিয়ানকে ডেট করতে চান। তারপর উত্তরে কার্তিক বলেছিলেন তিনি সারার সঙ্গে কফি ডেটে যেতে আগ্রহী। আর সেই থেকেই ট্রেন্ড লিস্টে প্রায়ই তাঁদের দেখা যায়। এই মুহূর্তে বলিউডে সবচেয়ে ভালো বন্ধুদের তালিকায় রয়েছে সারা আর কার্তিকের নাম। ইমতিয়াজ আলি পরিচালিত তাঁদের একসঙ্গে অভিনীত প্রথম ছবির নাম এখনও ঠিক না হলেও আগামী বছর ১৪ই ফেব্রুয়ারি মুক্তি পাবে বলে জানা গিয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com