হোমবলিউড

সারা-র সারল্যে নেট মাত? দেখুন Viral Video

টাটকা অক্সিজেনের মতোই তখন আরও তাজা সারা। বলিউড তখনও তাঁকে ছুঁতে পারেনি সেভাবে। ফলে, সারল্য তখনও তাঁর চোখমুখে জড়ানো।

  | December 09, 2019 11:56 IST (নয়া দিল্লি)
Sara Ali Khan

सारा अली खान (Sara Ali Khan) के क्यूट वीडियो ने जीता सबका दिल

Highlights

  • ফের ভাইরাল সারা
  • তাঁর ভঙ্গিমা চোখ টেনেছে নেটিজেনদের
  • প্রচুর প্রশংসা আর কমেন্ট পেয়েছে ভিডিওটি

আপাতত ইন্টারনেট সেনশেসন সারা আলি (Sara Ali Khan)। ছোট-বড় যে খবরই তিনি দিচ্ছেন সোশ্যালে নেটিজেনরা যেন গপাগপ গিলছেন! সম্প্রতি তিনি কয়েকটি ছবি আর পোস্ট করেছেন সোশ্যালে। ছবিগুলিতে ভীষণ সরল, মিষ্টি দেখাচ্ছে সারাকে। ব্যস, নেটে ভাইরাল তিনি। এমনিতেই লি নাম্বার ১ (Coolie No. 1) ছবিতে তাঁর সঙ্গে বরুণ ধাওয়ানের কেমিস্ট্রি দেখতে মুখিয়ে আছে সবাই। তার আগে এই ভিডিও সেই আগ্রহ উসকেছে অনেকটাই।  

যুদ্ধ শেষ, মাত্র ২৬-এই ব্রেস্ট ক্যান্সার কেড়ে নিল নওয়াজের বোনকে



A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on


'কেদারনাথ' ছবির কিছু অংশ এই ভিডিও-য় রয়েছে। এক বছর এই ছবি দিয়েই তিনি বলিউডে প্রথম পা রাখেন। টাটকা অক্সিজেনের মতোই তখন আরও তাজা সারা। বলিউড তখনও তাঁকে ছুঁতে পারেনি সেভাবে। ফলে, সারল্য তখনও তাঁর চোখমুখে জড়ানো। এই ভিডিও পোস্ট করে তিনি অভিনয়ের একবছর উদযাপন করলেন।

সারার সঙ্গে কিছুতেই শুটিং করবেন না কার্তিক! কেন?



I can't believe it's been a year since everyone met Mukku for the first time. Kedarnath has been and will always remain an integral part of me. Thank you @gattukapoor and @kanika.d for making me meet, imbibe and portray Mukku @sushantsinghrajput I truly appreciate all that you did to support me and help me consistently throughout this journey, I couldn't have asked for a better Pithoo to carry me through all of this! Thank you Tushar Sir for shooting this film with so much love @jehanhanda thank you for constantly having your eyes on me and always having my back ???? And thank you to all the people that have accepted me, given me so much love and allowed me to be a humble part of the Indian film industry for a year now! #jaibholenath

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on


প্রসঙ্গত, কুলি নাম্বার ১-এ বরুণের সঙ্গে দেখা যাবে কার্তিক আরিয়ানকেও। কার্তিকের সঙ্গে সারার প্রথম ছবি লাভ আজকাল ২। সেই সময় প্রেমের সম্পর্কও তৈরি হয়েছিল দু-জনের। যদিও এখন তা অতীত। তবে বরুণ না কার্তিক---পর্দায় কার সঙ্গে বেশি মানাবে সারাকে, সেটাই এখন দেখার বিষয়।  

দেখুন ভিডিও






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement