হোমবলিউড

প্রেমের ব্যাপারে মুখ খুললেন সারা, কী বললেন তিনি?

নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন সারা আলি খান।

  | January 29, 2019 17:51 IST (নিউ দিল্লি)
Sara Ali Khan Dating Life

প্রেম নিয়ে মুখ খুললেন সারা আলি খান। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • সিম্বায় শেষবার সারাকে দেখা গিয়েছে
  • সারা জানান তিনি একসময় ভীর পাহাড়িয়াকে ডেট করেছিলেন
  • সারা জানান বর্তমানে তিনি সিঙ্গল

বলিউডের সারা আলি খানের বেশ নাম যশ আছে সাক্ষাৎকারে কথার কারসাজিতে সমস্ত প্রশ্নের উত্তর দেওয়ার জন্য। সম্প্রতি তিনি নিজের সম্পর্ক নিয়ে ফেমাসলি ফিল্মফেয়ার ম্যাগাজিনের এডিটর জিতেশ পিল্লাই এর সঙ্গে একটা ওয়েব সিরিজে মুখ খুললেন। ফিল্মফেয়ার সূত্রে জানা গিয়েছে, সারা আলি খান বলেছেন তিনি মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি, মুম্বাই নিবাসী ব্যবসায়ী সঞ্জয় পাহাড়িয়ার আর ছেলে ভীর পাহাড়িয়াকে একসময় ডেট করেছেন। "একমাত্র ওকেই আমি ডেট করেছি। আমার অন্য আর কোনও বয়ফ্রেন্ড ছিল না", জানান সারা। অন্যদিকে সূত্র থেকে জানা গেছে, ঈশান খাট্টারের সঙ্গে বলিউডে পা রাখার আগে ভির পাহাড়িয়ার ভাই শেখর পাহাড়িয়াকে ডেট করছিলেন জাহ্নবি কাপুর। 

এই মুহূর্তে কাকে ডেট করছেন প্রশ্ন করা হলে সারা বলেন, "আমি সিঙ্গেল নই মানেই আপনারা ভাববেন আমি কাউকে ডেট করছি, তাই তো? কিন্তু আমি সিঙ্গেল আমি কাউকে ডেট করছি না।" অন্যদিকে সাক্ষাৎকারে সারা কে যখন জিজ্ঞাসা করা হয় তার মন ভেঙেছে কিনা তখন তিনি বলেন, "না এখনও পর্যন্ত হয়নি। আমার মন কোনও দিন ভাঙ্গেনি, সত্যি বলছি।"

আরও পড়ুনঃ রণভীর সিং দীপিকা পাডুকোনকে উদ্দেশ্য করে টুইটে কী মন্তব্য করল রাজস্থান পুলিশ, দেখে নিন রণভীরের জবাব

বলিউডে পা রাখার অনেক আগে থেকেই সারা শোবিজ পার্টিতে যাওয়া আসা শুরু করেন এবং এককালে সেখান থেকেই অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধনের সঙ্গে তার যোগাযোগ গড়ে ওঠে। গত বছর প্রায়ই একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানোর জন্য সারা এবং হর্ষবর্ধন খবরের শিরোনামে এসেছিলেন। তবে কেউই তারা এ বিষয়ে মুখ খোলেননি। এ বছরের শুরুতে 'কফি উইথ করণ'-এর একটা সিজনে সারা জানিয়েছিলেন কার্তিক আরিয়ান নাকি তার ক্রাশ! এর প্রত্যুত্তরে কার্তিক আরিয়ান বলেছিলেন তিনি সারাকে নিয়ে কফি খেতে যেতে ইচ্ছুক।


অন্যদিকে কর্মক্ষেত্রে সারার প্রথম দুটো ছবি কেদারনাথ এবং সিম্বা পর পর মুক্তি পেয়েছে। এই মুহূর্তে তিনি কার্তিক আরিয়ান এবং সাইফ আলি খানের সঙ্গে লাভ আজ কাল 2 ছবিতে অভিনয়ের ব্যাপারে কথাবার্তা বলছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement