হোমবলিউড

গেট টপকাতে গিয়ে ধরা পড়লেন সারা আলি খান? ছবি Viral

বাড়ি থেকে পালিয়ে কোথাও চলে যেতে চাইছেন তিনি? কার সঙ্গেই বা পালাতে চাইছেন?

  | January 26, 2020 17:46 IST (নয়া দিল্লি)
Sara Ali Khan

গেটে চড়ে ভাইরাল সারা!

Highlights

  • সারা আলি খানের ফটো ভাইরাল
  • গেটে চড়ে পোজ দেন নায়িকা
  • সোশ্যালে আসতেই হটকেক ছবি

আর হাতেগোণা কটা দিন। Valentine Day-তে মুক্তি পাচ্ছে সারা আলি খান (Sara Ali Khan) আর কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) নতুন ছবি 'লাভ আজকাল' (Love Aajkal)। তারই প্রচারে ব্যস্ত জুটি। দু'জনকে নিয়ে চর্চাও হচ্ছে খুব। বিশেষ করে তাঁদের লাভ (ভালোবাসা) আজ আর কাল নিয়ে। এসবের ফাঁকে সারা ফের ভাইরাল সোশ্যালে ছবি শেয়ার করে। তাঁকে গেট বেয়ে ওপরে উঠতে দেখা যাচ্ছে। বাড়ি থেকে পালিয়ে কোথাও চলে যেতে চাইছেন তিনি? কার সঙ্গেই বা পালাতে চাইছেন? না হলে হঠাৎ করে কেন গেট টপকাতে গেলেন! নানা ধরনের প্রশ্ন উঠেছে এই ছবি দেখে। অনেকে এও বলছে, সবটাই ছবির প্রচারের স্বার্থে। 

Republic Day 2020: সোশ্যালে শুভেচ্ছা বিগ বি থেকে বরুণের

এই ছবি পোস্ট করে সারা আলি খান ক্যাপশনে লিখেছেন, "অল্প বাঁচো। কিন্তু হাসিমুখে বাঁচো।" নীল রঙের ক্রপ টপ আর জিনসে সারার সৌন্দর্য ধরা রাখা দায়। তার মধ্যে কোনও সুন্দর যদি এভাবে গেট টপকানোর চেষ্টা করেন তাহলে তো খবর হবেনই। নেটিজেনদের অনেকে মজা করে বলেছেন, কার্তিকের কাছে বোঝহয় পালিয়ে যাচ্ছিলেন সারা। মাঝপথে ধরা পড়েছেন পাপারাৎজিদের হাতে। 

হতেও পারে এমনটা। কারণ, ছবির স্বার্থে ইতিমধ্যেই আড়ি-ভাব খেলা দিব্যি জমে উঠেছে। তার মধ্যেই প্রেম দিবসে কী করবেন সেই প্ল্যান ফাঁস করলেন অভিনেতা। কার সঙ্গে দিনটা কাটাবেন কার্তিক? উত্তরে বোমা ফাটিয়েছেন নায়ক। জানিয়েছেন, দিন নয়, গোটা রাত কাটাবেন প্রেম করে। সারার সঙ্গে! কী কী করবেন সারা রাত ধরে? বলুন, কী করবেন না! কার্তিক রাখঢাক না রেখেই জানিয়েছেন, "আমরা সারা রাত বাইরে কাটাব। সিনেমা দেখব। নিজেদেরই ছবি। দিনটাই তো ডেটিংয়ের জন্য। তাই না?" 


প্রেমদিবসে 'রাত জেগে প্রেম' করবেন কার্তিক?

সারা-কার্তিকের Love Aaj Kal ২০০৯-এর নয়া ভার্সান। সেই ছবিরও পরিচালক ছিলেন Imtiaz Ali। অভিনয়ে সইফ আলি খান, দীপিকা পাড়ুকোন। রিফ্রেশ ভার্সানে আগের প্রজন্মের জুতোয় পা গলাচ্ছেন নতুন প্রজন্ম। ছবিতে কার্তিক বীর। সারা জোয়া। হীরের ভূমিকায় দেখা যাবে আরুশিকে। ছবির প্রথম ভাগ দেখাবে বীর-জোয়ার প্রেম। পরে হীরের প্রেমে পড়বে বীর। পরিবারের অমতে। ট্রেলারে বীরের একটি সংলাপ ইতিমধ্যেই হিট,  "যখনই তোমার মনে হবে আমি বিরক্ত করছি....সঙ্গে সঙ্গে চলে যাব"। এই সংলাপ কি কার্তিক-সারার ব্যক্তি জীবনেও ছাপ ফেলেছে? প্রশ্ন উঠেছে তাই নিয়েও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com