হোমবলিউড

শাস্ত্রীয় নৃত্যের মহড়ায় ব্যস্ত সারা আলি খান! ১৫ লক্ষ মানুষ দেখলেন এই ভিডিও!

ট্রাডিশনাল পোশাকে দেখা যাচ্ছে সারা আলি খানকে। এই ভিডিও দেখে যে কেউ বলবেন যে কেবল অভিনয় নয় নাচেও ততটাই পারদর্শী সারা।

  | April 03, 2020 11:59 IST (নয়াদিল্লি)
Sara Ali Khan

শাস্ত্রীয় নৃত্যের অনুশীলনে ব্যস্ত সারা আলি খান

Highlights

  • ক্লাসিক্যাল নাচেও পারদর্শী সারা আলি খান
  • ১৫ লক্ষ মানুষ দেখেছেন এই ভিডিও
  • নাচের মহড়ার ভিডিও ভাইরাল

বলিউডে পা দিয়েই নিজের জায়গা তৈরি করে ফেলেছেন সইফ-অমৃতার কন্যা সারা আলি খান (Sara Ali Khan)। তবে কেবল অভিনয় নয়, সারা আলি খান আসলে বহুমুখী প্রতিভার এক সমাহার তা বললেও বোধহয় ভুল হয় না। সম্প্রতি সারা আলি খান এই লকডাউন পর্ব চলাকালীনই তাঁর একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। এই ভিডিওটি আসলে সারা আলি খানের ক্লাসিক্যাল নৃত্যের অনুশীলনের একটি মুহূর্ত। শাস্ত্রীয় নৃত্যের প্রতিটি ভঙ্গি, প্রতিটি মুদ্রাই সারা আলি খান ফুটিয়ে তুলেছেন অতীব যত্ন নিয়ে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল তো হয়েইছে, একই সঙ্গে মানুষের প্রশংসাও কুড়িয়েছে।


সারা আলি খানের এই ভিডিও পুরনো ঠিকই, তবে সারা এই লকডাউন পর্বেই তা শেয়ার করেছেন। এই ভিডিওটি এখনও পর্যন্ত ১৫ লক্ষাধিক বার দেখা হয়েছে। স্বাভাবিকভাবেই সারা আলি খানের অনুরাগীরা এই ভিডিও দেখে ব্যাপক প্রশংসাও করেছেন অভিনেত্রীর। ট্রাডিশনাল পোশাকে দেখা যাচ্ছে সারা আলি খানকে। এই ভিডিও দেখে যে কেউ বলবেন যে কেবল অভিনয় নয় নাচেও ততটাই পারদর্শী সারা। এই ১১ মিনিটের ভিডিওটি শেয়ার করার সময় সারা লিখেছেন, “বট্টু, হ্যাপি উৎকল দিবস।” উল্লেখ্য যে ১ এপ্রিল উড়িষ্যা বিহার থেকে পৃথক রাজ্য হিসেবে আত্মপ্রকাশ করে, এই দিনটিকেই উৎকল দিবস হিসেবে পালন করা হয়।


সারা আলি খানকে শীঘ্রই কুলি নং ১ চলচ্চিত্রে দেখা যাবে। এই সিনেমায় তাঁর সঙ্গে মুখ্য ভূমিকাতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সারা আলি খানের চলচ্চিত্র লাভ আজকাল, এই চলচ্চিত্রে তাঁর সহ অভিনেতা ছিলে কার্তিক আরিয়ান। কুলি নম্বর ১ ছাড়াও সারাকে আগামীতে দেখা যাবে ‘আতরঙ্গী রে' সিনেমাতেও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com