হোমবলিউড

নিজেরই ছবি শেয়ার করে, "আমাকে দেখতে কী খারাপ!" কেন বললেন সারা আলি খান?

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন সারা আলি খান (Sara Ali Khan)। যেখানে নিজের নতুন আর পুরনো ছবি পোস্ট করেছেন তিনি।

  | April 10, 2020 19:38 IST (নয়াদিল্লি)
Sara Ali Khan

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন সারা আলি খান

Highlights

  • ছবি শেয়ার করেছেন সারা আলি খান
  • নতুন, পুরনো ছবি পোস্ট করেছেন তিনি
  • ভক্তরাও মজার কমেন্ট করছেন

প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করেন সারা আলি খান (Sara Ali Khan)। যার মধ্যে নতুন পুরনো মিলিয়ে মিশিয়েই ছবি থাকে। নিজের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন সারা আলি খান। যেখানে নিজের নতুন আর পুরনো ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে সারা আলি খান বেশ মজার একটা ক্যাপশনও লিখেছেন। ভক্তরাও এতে মজার কমেন্ট করছেন। যদিও পোস্টের সঙ্গে এক্সপ্রেশন দেওয়ার সময় নিজেকে খারাপ লাগছে লিখেছেন তিনি। তবে ভক্তরাও তাঁর মন ভাঙতে দেননি।
 

সারা আলি খান (Sara Ali Khan) ইন্সটাগ্রামে নতুন পুরনো ছবি শেয়ার করে লিখেছেন, "কিছু জিনিস কখনোই বদলায় না। একটা ছবি, একই পোস্ট ,একই অভিব্যক্তি, একই রকমের সাজগোজ, একই দৃঢ়তা, একটাই ব্যাপার বাচ্চাটাকে খানিকটা খারাপ লাগছে। ওর ভয় দেখে এটা বোঝা যাচ্ছে। কিন্তু এসব না দেখে একটু অন্যভাবে দেখুন।"

কিছুদিনের মধ্যেই সারা আলি খানকে (Sara Ali Khan) কুলি নাম্বার ওয়ানে দেখা যাবে। এই ছবিতে বরুণ ধাওয়ান তাঁর সঙ্গে অভিনয় করছেন। এছাড়াও অতরঙ্গি ছবিতে অভিনয় করছেন সারা আলি খান। ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। এই ছবিতে সারাকে ধনুশ এবং অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে। অন্যদিকে সইফ আলি খান, 'বান্টি অউর বাবলি'  ছবির প্রস্তুতি নিচ্ছেন।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com