হোমবলিউড

নিউ ইয়র্কের পথেঘাটে কাকে খুঁজছেন সারা আলি খান

সারা আলি খানের ইনস্টাগ্রাম পেজ (Ali Khan's Instagram profile) ফলো করেন? তা হলে নিশ্চয়ই জানেন তিনি আপাতত বেড়াতে গিয়েছে এবং সেই বেড়ানোর ছবি দেখে আপনার রীতিমতো হিংসায় জ্বলেপুড়ে যেতে পারেন। তবে সারার বেড়াতে যাওয়ার ছবির প্রায় বেশিরভাগটা জুড়ে রয়েছে বিগ অ্যাপেল। সেখানে তিনি অনেকটা সময় কাটাচ্ছেন।

  | April 09, 2019 10:20 IST (নিউ দিল্লি)
Sara Ali Khan

সারা আলি খানের শেয়ার করা ছবি

Highlights

  • নিজের ইন্সটাগ্রামে নিউ ইয়র্ক ভ্রমণের ছবি শেয়ার করেছেন সারা
  • প্রিয়াঙ্কা ছবির ক্যাপশনে লেখেন, ‘‘মুড’’
  • ইমতিয়াজ আলির পরের সিনেমায় থাকবেন সারা

সারা আলি খানের ইনস্টাগ্রাম পেজ (Ali Khan's Instagram profile) ফলো করেন? তা হলে নিশ্চয়ই জানেন তিনি আপাতত বেড়াতে গিয়েছে এবং সেই বেড়ানোর ছবি দেখে আপনার রীতিমতো হিংসায় জ্বলেপুড়ে যেতে পারেন। তবে সারার বেড়াতে যাওয়ার ছবির প্রায় বেশিরভাগটা জুড়ে রয়েছে বিগ অ্যাপেল। সেখানে তিনি অনেকটা সময় কাটাচ্ছেন। একটি পোস্টে দেখা যাচ্ছে স্থানীয় খাবারের দোকানে তিনি খেতে গিয়েছেন, আরেকটি ছবিতে ২৩ বছরের অভিনেত্রীকে একটি দোকানের সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গিয়েছে। সাদা টপ, উজ্জ্বল রঙের পাজামা পরে আর কোমরে বাঁধা গোলাপি রঙের জ্যাকেট— সত্যি সারাকে ভীষণ মিষ্টি লাগছে। তিনি ছবির ক্যাপশনে লিখেছেন, ‘মুড'।

Kabir Singh Teaser: অনন্ত মদ, অজস্র সিগারেট আর চণ্ডাল রাগ! এ কোন শাহিদ কাপুর!

দেখুন সারার নিউ ইয়র্ক ডায়েরির (Sara Ali Khan's New York diaries) কয়েকটি পাতা:

amjtpbq

সারার ইন্সটাগ্রাম পোস্টের স্ক্রিনশট



দিন কয়েক আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি নিউইয়র্কে এ ঘুরতে যাবেন। সারা লিখেছেন, ‘‘স্বপ্নের শহরের পথেঘাটে ঘুরে বেড়াচ্ছি। হয়তো আবিষ্কারের নেশায়।''



সারা আলি খান আপাতত ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল টু' সিনেমায় অভিনয় করছেন। সেখানে তার সঙ্গে রয়েছেন কার্তিক আরিয়ান। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘লাভ আজ কাল। এই সিনেমা তারই সিকুয়েল। প্রথম সিনেমাটিতে ছিলেন সারার বাবা সইফ আলি খান এবং দীপিকা পাড়ুকোন।

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ' সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন সারা। এর পরে তাকে ‘সিম্বা' সিনেমায় দেখা গিয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com