হোমবলিউড

Viral Video: মালদ্বীপে ছুটির মেজাজে উষ্ণতা ছড়াচ্ছেন সারা, কিন্তু সঙ্গী কে?

শীঘ্রই কার্তিক আরিয়ানের সাথে 'লাভ আজকাল 2' তে দেখা যাবে তাকে। এই ছবির পাশাপাশি অভিনেত্রীকে বরুণ ধাওয়ানের সাথে 'কুলি নং 1' -এও প্রধান চরিত্রে দেখা যাবে

  | December 27, 2019 11:43 IST (নয়া দিল্লি)
Sara Ali Khan

Sara Ali Khan-এর ভিডিও ভাইরাল

Highlights

  • সারা আলি আজকাল মেতে উঠেছেন ছুটির মেজাজে
  • এই ভিডিওতে সারা আলি খানকে দুর্দান্ত লাগছে
  • ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে তাকে তার বন্ধুর সাথে দেখা যাচ্ছে

বলিউড অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) আজকাল নিজের স্টাইলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন। আসলে, সারা আলি আজকাল মেতে উঠেছেন ছুটির মেজাজে, তাই ক্রিসমাসের ছুটি কাটাতে মালদ্বীপে পারি দিয়েছেন অভিনেত্রী, যেখানে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অনেক ফটো এবং ভিডিও শেয়ার করেছেন তিনি। এই ফটো এবং ভিডিও গুলিতে সারার স্টাইল দেখার মতো। প্রসঙ্গত, সম্প্রতি অভিনেত্রী মালদ্বীপের একটি ভিডিও শেয়ার করেছেন, এই ভিডিও-র জন্য তিনি স্থান করে নিয়েছেন শিরোনামে। এই ভিডিওতে অভিনেত্রীকে সমুদ্রের সাঁতার কাটতে দেখা যাচ্ছে। ভিডিওতে অভিনেত্রীর স্টাইল দেখে আপনিও অবাক না হয়ে পারবেন না।

"ধর্মে আঘাত", মামলায় ফাঁসলেন রবিনা ট্যান্ডন

Start your day with a splash

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on



এই ভিডিওতে সারা আলি খানকে (Sara Ali Khan) দুর্দান্ত লাগছে। সারা আলি খানের এই ভিডিও টি তার অনুরাগীদের প্রশংসায় ভরে উঠেছে। কেউ বলছে 'সুন্দরী' তো  কেউ সারা আলি খানের ভিডিও দেখে তাকে 'বিউটিফুল' বলে প্রতিক্রিয়া ব্যক্ত করেছে। এই ভিডিও শেয়ার করার সময় অভিনেত্রী লিখেছিলেন, "আপনার দিনটি একটি স্প্ল্যাশ দিয়ে শুরু করুন।" এর আগে সারা আলি খান ইনস্টাগ্রামে তার কয়েকটি ছবিও শেয়ার করেছেন, যেখানে তাকে তার বন্ধুর সাথে দেখা গিয়েছে। এই ছবিতে সারা আলি খান এতটুকু সাজাগোজা করেননি, কিন্তু তবু তাকে দুর্দান্ত দেখাচ্ছে। চলচ্চিত্রের পাশাপাশি সারা আলি খান তার স্টাইলের জন্যও প্রচুর জনপ্রিয়তা লাভ করেছেন।

Flashback 2019: নুসরত থেকে পূজা হয়ে ববিতা--- ৫ তারকার 'মহা বিয়ে'


A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on



A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

সম্প্রতি, সারা যেসমস্ত কাজ গুলি নিয়ে ব্যস্ত সেগুলি হল, শীঘ্রই কার্তিক আরিয়ানের সাথে 'লাভ আজকাল 2' তে দেখা যাবে তাকে। এই ছবির পাশাপাশি অভিনেত্রীকে বরুণ ধাওয়ানের সাথে 'কুলি নং 1' -এও প্রধান চরিত্রে দেখা যাবে।প্রসঙ্গত, 'কেদারনাথ'-এ দুর্দান্ত অভিনয়ের জন্য সারা আলি খান সেরা ডিবিউ পুরস্কারও পেয়েছিলেন।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com