হোমবলিউড

ফ্যাশন র‌্যাম্প-এ সারা আলী খান, একনজরে দেখে নিন কিছু Photo

প্রথম সিনেমা থেকেই দর্শকদের মনজয় করতে সক্ষম হয়েছেন সারা আলী (Sara Ali  Khan ) । আসলে দর্শকদের মনজয় করার কৌশল বোধহয় তার রপ্ত করাই আছে

  | July 27, 2019 14:12 IST (নিউ দিল্লি)
Sara Ali Khan

প্রথম সিনেমা থেকেই দর্শকদের মনজয় করতে সক্ষম হয়েছেন সারা আলী

Highlights

  • প্রথম সিনেমা থেকেই দর্শকদের মনজয় করতে সক্ষম হয়েছেন সারা আলী
  • ইন্ডিয়া কুটুর উইক-এ অংশ নিয়েছিলেন সারা
  • সারা আলীর ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

বলিউডে পা রাখতে দেরি আছে, কিন্তু দর্শকদের মনজয় করতে দেরি নেই, সারা আলী খান (Sara Ali  Khan ) সম্পর্কে এমন কথা বোধ হয় বলাই যায়। এখনও পর্যন্ত বলিউডে তিনি মাত্র দুটি সিনেমা করেছেন, তাতেই তার অনুরাগীর অভাব নেই। প্রথম সিনেমা থেকেই দর্শকদের মনজয় করতে সক্ষম হয়েছেন সারা আলী (Sara Ali  Khan ) । আসলে দর্শকদের মনজয় করার কৌশল বোধহয় তার রপ্ত করাই আছে, সেই কারণেই তো ফ্যাশন র‌্যাম্পও নিজের রূপে ছটা ছড়াতে এতটুকু সমস্যা হয়নি তার। ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী এবং সেন পিককের শো স্টপার ছিলেন, আর যথারীতি র‌্যাম্প-এ হেঁটেও সকলের মনজয় করতে সক্ষম হলেন তিনি।   

প্রস্তুতি সারা, জাতি-ধর্মভেদ মুছতে শুধুই ছড়িয়ে পড়ার অপেক্ষায় ‘গোত্র'


সারা আলীর জন্য এই ফ্যাশন র‌্যাম্প-এ হাঁটাটা যতটা গুরুত্বপূর্ণ ছিল, তার চেয়ে সামনের সারিতে বসে যারা তাকে উৎসাহিত করছিল তাদের গুরুত্বও কিছু কম ছিল না। দর্শকের আসনের প্রথম সারিতেই দেখা যায় বলিউডের অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan) এবং সারার ভাই ইব্রাহিম আলী খানকে। তারা সমানে সারাকে উৎসাহিত করছিল। প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই সারা আলী ও কার্তিককে প্রায় অনেক সময়তেই একসাথে দেখা যাচ্ছে। তাদের দুজনের ফটো,  ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়ও হয়ে উঠেছে।  

চলন্ত ট্রেনে ছাইয়া ছাইয়া নাচতে গিয়ে রক্তারক্তি কাণ্ড! ২১ বছর পর জানালেন মালাইকা


আসলে, ইমতিয়াজ আলীর পরবর্তী সিনেমা 'লাভ আজ কাল 2'-তে একত্রে অভিনয় করছেন সারা আলী (Sara Ali  Khan ) ও কার্তিক আরিয়ান (Kartik Aaryan), আর গত বেশ কিছু দিন ধরে তাদের একসাথে দেখাও যাচ্ছে। আজকাল সারা-কার্তিকের বন্ধুত্বটা সকলের কাছে বেশ চর্চার বিষয় হয়ে উঠেছে।  যদিও এই দুই তারকা এখনও পর্যন্ত এই বিষয়ে কোনো রকম মুখ খোলেননি। কিন্তু সারা একবার এক টক শোতে কার্তিককে নিজের ক্রাশ বলে ফেলেছেন। একটি অনুষ্ঠানে রণবীর সিংহ এদের পরিচয় করিয়ে দিয়েছিলেন, তারপর থেকেই এদের বন্ধুত্ব চর্চার বিষয় হয়ে উঠছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com