হোমবলিউড

সারা আলি খানের গাড়ির চালক করোনা পজিটিভ, তবে কি অভিনেত্রীও?

  | July 14, 2020 12:04 IST (নয়াদিল্লি)
Sara Ali Khan

Sara Ali Khan: সারা আলি খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘লাভ আজ কাল’

Sara Ali Khan: একটি পোস্টে তিনি লিখেছেন, "আমি আপনাদের জানাতে চাই যে আমাদের ড্রাইভার কোভিড-১৯ পজিটিভ হয়েছেন" , তবে অভিনেত্রী ও পরিবারের সকলেই করোনা নেগেটিভ

এবার সারা আলি খানের দরজাতেও কড়া নাড়াল করোনা (Coronavirus)। অভিনেত্রী (Sara Ali Khan) গভীর রাতে একটি পোস্টে লিখেছেন যে তাঁর গাড়ির চালকের (Sara Ali Khan's Driver) কোভিড- ১৯ পজিটিভ (COVID-19 Positive ) হিসাবে ধরা পড়েছেন। তবে নিজের অনুরাগীদের উদ্বেগে রাখেননি বছর চব্বিশের সারা। সকলকে আশ্বস্ত করে জানিয়েছেন, তাঁর মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গেই তিনি থাকছেন এবং পরিবারের সকলেই করোনা নেগেটিভ। সারা লিখেছেন এমনকী তাঁর গৃহ পরিচারিকারাও করোনা নেগেটিভ হয়েছে। বৃহন্মুবই কর্পোরেশনের পক্ষ থেকে সারা আলি খানের গাড়ির চালককে কোয়ারান্টাইন কেন্দ্রে থাকার ব্যবস্থা করা হয়েছে। সারা তাঁর ইনস্টাগ্রামে পোস্ট যা লিখেছেন সেটা দেখে নিন এখানে: "আমি আপনাদের জানাতে চাই যে আমাদের ড্রাইভার কোভিড- ১৯ পজিটিভ রয়েছেন। সময়মতো আমাদের এবিষয়ে সতর্ক করেছেন এবং তাঁকে কোয়ারান্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। আমি এবং আমার পরিবারের সকলে এমনকী গৃহকর্মীরা,  সকলেরই করোনা নেগেটিভ এসেছে। তবে আমরা প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করব।”

বিএমসিকে ধন্যবাদ জানিয়ে সারা তাঁর ফ্যানেদের উদ্দেশে বার্তা দেন: "সবাই নিরাপদে থাকুন।"


.


A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on


এদিকে, অভিনেতা অমিতাভ বচ্চন, তাঁর ছেলে অভিষেক বচ্চন, পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁর ৮ বছরের নাতনী আরাধ্যাও সম্প্রতি করোনা পজিটিভ হিসাবে ধরা পড়েছেন। বিগ বি এবং অভিষেক নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে ঐশ্বর্য এবং তাঁর মেয়ে সেল্ফ কোয়ারান্টাইনে নিজেদের বাড়িতেই রয়েছেন। বলিউডে ধীরে ধীরে জাঁকিয়ে বসছে করোনা ভাইরাস। কেননা অভিনেতা অনুপম খেরও জানিয়েছেন যে, তাঁর মা দুলারি ও ভাই রাজু সহ তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা কোভিড- ১৯ পজিটিভ হিসাবে ধরা পড়েছেন। তবে এখনও তাঁর দেহে কব্জা করতে পারেনি করোনা। পাশাপাশি অভিনেত্রী রেখার বাংলোয় কর্তব্যরত একজন নিরাপত্তারক্ষীও করোনা পজিটিভ হিসাবে ধরা পড়ায় তাঁর গোটা বিল্ডিংটিই সিল করে দেওয়া হয়েছে। অভিনেতা আমির খান এবং চলচ্চিত্র নির্মাতা করণ জোহর এবং বনি কাপুরের পরিবারের গৃহকর্মীরাও কোভিড -১৯ পজিটিভ হিসাবে ধরা পড়েছেন।

মঙ্গলবার সকাল পর্যন্ত, ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ৮,৭৮,২৫০ তে। দেশের মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত রাজ্য হল মহারাষ্ট্র।

সারা আলি খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘লাভ আজ কাল'। তবে আগামীতে অভিনেত্রীকে ‘কুলি নং ১' এবং ‘আটরঙ্গি রে' এর মতো ছবিগুলিতে নায়িকা হিসাবে দেখা যাবে। তবে আপাতত সকলেই চাইছেন, কমে যাক করোনার এই দাপট।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com